নুসরাত হত্যার প্রতিবাদে রাজাপুরে মানববন্ধন - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

Post Top Ad

Responsive Ads Here

Monday, April 22, 2019

নুসরাত হত্যার প্রতিবাদে রাজাপুরে মানববন্ধন



ঝালকাঠি প্রতিনিধিঃ ঝলকাঠির রাজাপুরে নারীর প্রতি সহিংসতা রোধ ও ফেনীর সোনাগাজীর মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফিকে আগুনে পুড়িয়ে হত্যার প্রতিবাদে মানববন্ধন করেছে বিভিন্ন শ্রেনীপেশার মানুষ। সোমবার সকাল ১০টায় রাজাপুর প্রেসক্লাব চত্বরে এ মানববন্ধন কর্মসুচি পালন করা হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন পূজা উদ্যাপন পরিষদ রাজাপুর শাখার সভাপতি এ্যাডঃ বাবু সঞ্জিব কুমার বিশ্বাস, বৌদ্ধ, খ্রীষ্ট্রান ঐক্য পরিষদ এর সাধারন সম্পাদক বাবু নিত্যানন্দ সাহা।
 অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন হিন্দু, বৌদ্ধ, খ্রীষ্ট্রান ঐক্য পরিষদ এর সভাপতি বাবু জয়রাম তেওয়ারী, পূজা উদ্যাপন পরিষদ রাজাপুর শাখার সাধারন সম্পাদক গোপাল কর্মকার, প্রানবল্লব সাহা, রতন দেবনাথ, দেবাশীষ ঘরামি দেবু প্রমুখ। প্রতিবাদকারীরা এই হত্যার সুষ্ঠু তদন্ত ও দোষীদের সর্বোচ্চ সাজার দাবি জানিয়ে তাঁরা বলেন, খুন-ধর্ষণ এখন নিত্যদিনের ঘটনা হয়ে দাঁড়িয়েছে। ঘটনা ঘটার পর বিচার না হওয়া বা বিচারে দীর্ঘসূত্রতার কারণে অপরাধীরা আরও বেপরোয়া হয়ে উঠছে বলে অভিযোগ করা হয়। হিন্দু, বেীদ্ধ, খ্রীষ্টান ঐক্য পরিষদ ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ রাজাপুর শাখার ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

No comments:

Post Bottom Ad

Pages