নিখোঁজের একদিন পর রাজাপুরে জাহাজ শ্রমিকের লাশ উদ্ধার - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

Post Top Ad

Responsive Ads Here

Thursday, April 11, 2019

নিখোঁজের একদিন পর রাজাপুরে জাহাজ শ্রমিকের লাশ উদ্ধার

এম খাইরুল ইসলাম পলাশ ঃ ঝালকাঠির রাজাপুরে বালুর কার্গোতে শ্রমিকের মাঝে খাবার নিয়ে ঝগড়া ও মারধরের কারণে খালে পড়ে নিখোঁজ হয় শ্রমিক মো. ফয়সালর। নিখোঁজের একদিন পর তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার মধ্যরাতে উপজেলার মঠবাড়ি ইউনিয়নের বদনীকাঠি বাজার এলাকা থেকে খালে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। নিহত ফয়সার মেহেন্দীগঞ্জের মিয়ারচর এলাকার মো. সিদ্দিকুর রহমানের ছেলে।

জানা যায়, মেহেন্দীগঞ্জের মিয়াচর এলাকার বাসিন্দা আল আমিন রাঢ়ী, মো. জাকির গাজী ও ফয়সাল হাওলাদার বালুর কার্গোতে শ্রমিকের কাজ করত। গত মঙ্গলবার (৯ এপ্রিল) রাত সাড়ে ৮ টার দিকে রাজাপুর সদরের সাউথপুর সেতু এলাকায় নোঙর করা কার্গোতে প্রথম রাতের খাবার খায় ফয়সাল। এরপর ভাত খেতে বসে আল আমিন ও জাকির। এ সময় তরকারিতে ঝোল কম থাকায় ফয়সালকে দোষারোপ করে মারধর করে আল আমিন ও জাকির। মারধরের একপর্যায়ে ফয়সাল খালে পড়ে গেলেও তাকে উদ্ধার করেনি আল আমিন ও জাকির।

এরপর তারা রাত ১১টার দিকে রাজাপুর থানায় এসে ফয়সালের খালে পড়ে নিখোঁজ হওয়ার খবর জানায় এবং এ বিষয়ে একটি সাধারণ ডায়েরি করতে চায়। এ সময় আল আমিন ও জাকিরের কথায় সন্দেহ হলে তাদের আটক করে পুলিশ। এরপর গতকাল বুধবার দিনভর ফায়ার সার্ভিস ও পুলিশ অভিযান চালালেও নিখোঁজ ফয়সালকে উদ্ধার করা সম্ভব হয়নি। পরে বুধবার মধ্যরাতে নিখোঁজ হওয়া সাউথপুর সেতু এলাকা থেকে দেড় কিলোমিটার দক্ষিণে বদনীকাঠি বাজার এলাকায় ভাসমান অবস্থায় মৃতদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নিহত ফয়সালে বড় ভাই মো. আক্তার হোসেন বলেন, ফয়সাল সহল-সরল প্রকৃতির ছেলে ছিল। তরকারির একটু ঝোলের কারণে ওর প্রাণ যাবে তা মেনে নিতে পারছি না। বাড়ির সবার সাথে আলোচনা করে এ বিষয়ে পরবর্তী সিদ্ধান্ত নেব।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহিদ হোসেন বলেন, থানায় উভয় পক্ষই এসেছে। নিহতের পরিবারকে মামলা করতে বলেছি। মামলা করলে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করব।

No comments:

Post Bottom Ad

Pages