রাজাপুরে পিসি এপিসি আনসার নিয়োগে অনিয়মের অভিযোগ - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

শিরোনাম

Post Top Ad

Responsive Ads Here

Sunday, January 06, 2019

রাজাপুরে পিসি এপিসি আনসার নিয়োগে অনিয়মের অভিযোগ

ঝালকাঠি প্রতিনিধি ঃ ঝালকাঠির রাজাপুরে জাতীয় সংসদ নির্বাচন ২০১৮ উপলক্ষে পিসি এপিসি ও আনসার নিয়োগ এবং ভাতা প্রদানে অনিয়মের অভিযোগ উঠেছে । রোববার দুপুর ১২টায় রাজাপুর উপজেলা পরিষদ চত্তরে পিসি এপিসি ও আনসারদের ভাতা প্রদান কালে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আসা পিসি এপিসি ও খন্ডকালীন আনসার সদস্যরা এ অভিযোগ করেন ।
ভাতা নিতে আসা আনসার সদস্যরা অভিযোগ করে বলেন,একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষনার পরে সংসদ নির্বাচনে দায়িত্ব পালনের জন্য উপজেলার প্রত্যেকটি ইউনিয়ন ও ওয়ার্ড থেকে মোট ৫০টি গ্রুপে ৪জন মহিলা ও ৮জন পুরুষ মোট ১২ জন সদস্যসহ পিসি এপিসি পদের জন্য ওখন্ডকালীন আনসার সদস্যরা আবেদন করে এবং প্রত্যেকের কাছ থেকে অফিস খরচের কথাবলে গ্রুপ কমান্ডার ১হাজার টাকা নেয় ।
রোলা গ্রামের আনসার সদস্য নারগিস আক্তার বলেন,অনেকেরই ইচ্ছা ছিল নির্বাচনের ডিউটি করার কিন্তু যারা টাকা দিতে পারছি শুধু তাদেরকেই নিয়োগ দেয়া হয়েছে।নিয়োগের সময় অফিস খরচের কথাবলে আমার কাছ থেকেও ১হাজার টাকা নিয়েছে । আজ ভাতা নিতে আসছি এখন আবার ২শত টাকা চায়।এই ২শত টাকা না দিলে আমাদের ভাতা আটকিয়ে রাখবে বলে জানিয়েছে আমাদের গ্রুপ কমান্ডার।
সদর ইউনিয়নের রাজাপুর গ্রামের রুহুল আমিন বলেন, ৪হাজার ৫শত ৬৭ টাকা থেকে ১হাজার ২শত টাকা তারা অফিস খরচের কথা বলে নিয়ে গেল। প্রথমে টাকা দিতে চাইছিলাম না,কিন্তু ভবিষ্যতে আর কোন কাজে ডাকবেনা জানালে কমান্ডরকে টাকা দিতে বাধ্য হই ।
এ ব্যাপারে রাজাপুর উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মিলন রানী হালদার টাকা নেওয়ার কথা স্বীকার করে বলেন ,আমি শুনেছি কমান্ডাররা আমাদের কথা বলেই আনসার সদস্যদের কাছ থেকে টাকা নিয়েছে কিন্তু এটা প্রতিরোধ করার কোন ক্ষমতা আমার নেই ।
Post a Comment

Post Bottom Ad

Pages