রাজাপুরে ৩ মাস ধরে কাটাতারের বেড়ায় রিক্সাচালক পরিবার অবরুদ্ধ - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

Post Top Ad

Responsive Ads Here

Saturday, January 05, 2019

রাজাপুরে ৩ মাস ধরে কাটাতারের বেড়ায় রিক্সাচালক পরিবার অবরুদ্ধ

রাজাপুর(ঝালকাঠি)প্রতিনিধি:ঝালকাঠি রাজাপুরের গালুয়া পাকা মসজিদ এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রভাবশালী প্রতিপক্ষরা প্রায় ৩ মাস ধরে কাটাতারের বেড়া দিয়ে রিক্সা চালক জালাল হাওলাদারের পরিবারকে অবরুদ্ধ করে রাখার অভিযোগ পাওয়া গেছে।

জালাল হাওলাদার মেয়ে শিশু শিক্ষার্থী নিপা জানান, জমি সংক্রান্ত বিরোধের জেরে গালুয়া পাকা মসজিদের জমি দাবি করে প্রভাবশালী প্রতিপক্ষ মসজিদ কমিটির সভাপতি মায়াজ্জেম মাস্টার ও সেক্রেটারি মহারাজ খান দলবল নিয়ে অক্টোবর মাসের প্রথম দিকে রিক্সাচালক জালালের বাড়ি থেকে বের হওয়ার প্রধান রাস্তায় পিলার পুতে কাটাতারের বেড়া দিয়ে একমাত্র চলাচলের পথটি পুরোপুরি বন্ধ করতে চাইলে জালাল ও তার স্ত্রী হেপি বেগম বাধা দেয়। তখন তাদের লাঞ্ছিত করে নানাভাবে হুমকি দেয়।
জালাল হাওলদার জানান, ঘটনার পর  রিক্সাচালক জালালের স্ত্রী হুমকি ও ভয়ে ৪ সন্তান রেখে বাড়ি ছেড়ে বাবার বাড়িতে গিয়ে অবস্থান নিয়েছে।স্কুল পড়–য়া শিশু শিক্ষার্থী নিপা (৫ম), তন্নি (২য়) সহ ছোট দুই শিশু নিয়ে মানবেতর জীবনযাবন করে আসছে এবং নিরাপত্তাহীনতায় ভূগছে। পথ বন্ধ থাকায় রাতে তার রিক্সাও বাড়িতে নিতে পারছেন না এবং সামনের পুকুরের পানিও ব্যবহার করতে পারছেন না।

এ বিষয়ে মসজিদ কমিটির সভাপতি মায়াজ্জেম মাস্টার জানান, জালাল ও তার স্ত্রী মসজিদে উঠে মুসল্লিকে মারধর করেছে তাই মুসল্লিরা ক্ষুব্ধহয়ে কাটাতারের বেড়া দিয়েছে। আমি বেড়া দেওয়ার দিন ছিলাম না আর আমি ওই দিন মসজিদে জুম্মার নামাজ পড়তে আসিনি।
   
এ বিষয়ে ইউএনও আফরোজা বেগম পারুল জানান, বিষয়টি আমি সরোজমিনে গিয়ে পরিদর্শনকরে দেখবো এবং প্রয়োজনিও ব্যাবস্থা গ্রহন করবো।

No comments:

Post Bottom Ad

Pages