রাজাপুরে বুদ্ধি প্রতিবন্ধীদের হাতে নতুন বই তুলে দিয়ে ব্যাতিক্রমধর্মী বই উৎসব - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

Post Top Ad

Responsive Ads Here

Thursday, January 03, 2019

রাজাপুরে বুদ্ধি প্রতিবন্ধীদের হাতে নতুন বই তুলে দিয়ে ব্যাতিক্রমধর্মী বই উৎসব

এম খাইরুল ইসলাম পলাশঃঝালকাঠির রাজাপুরে অটিস্টিক বুদ্ধি প্রতিবন্ধী বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থীদের মাঝে সুন্দর ও আনন্দময় পরিবেশে নতুন বছরের বই তুলে দেওয়া হয়।বৃহস্পতিবার সকালে উপজেলা সদরের রাজাপুর অটিস্টিক বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের স্থায়ী কার্যালয়ের হল রুমে বই বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। নতুন বছরে শিক্ষার্থীরা নতুন বই হাতে পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করে প্রতিবন্ধী শিক্ষার্থীরা উৎসবে মেতে উঠেন। বিদ্যালয়ের উপদেষ্টা রাজাপুর সরকারী ডিগ্রী কলেজের সাবেক উপাধ্যক্ষ আবুল হোসেন ফরাজি এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বই বিতরন করেন সমাজসেবা অধিদপ্তর' র উপ-পরিচালক স্বপন কুমার মুখার্জী। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ মিরাজ খান, উপজেলা শিক্ষা অফিসার খান মোঃ আলমগীর, উপজেলা সমাজসেবা অফিসার মোঃ মোজাম্মেল, সাংবাদিক এম খাইরুল ইসলাম পলাশ,সাইদুল ইসলাম,প্রভাষক মোঃ ফারুক হোসাইনসহ প্রমুখ। বই উৎসব অনুষ্ঠানে বুদ্ধি প্রতিবন্ধীদের আনন্দে মাতিয়ে রাখতে নৃত্য,গান ও কবিতা আবৃত্তির আয়োজন করা হয়। এসময় শিক্ষক শিক্ষিকা,অভিভাবক,সাংবাদিক সহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, বিদ্যালয়ের বিশেষ চাহিদা সম্পন শিশু শ্রেনী থেকে ৫ম শ্রেনীর ১ শত ৩০ জন অটিস্টিক বুদ্ধি প্রতিবন্ধী শিশু শিক্ষার্থীদের মাঝে ২০১৯ শিক্ষাবর্ষের নতুন বই বিতরণ করা হয়।

No comments:

Post Bottom Ad

Pages