ঝালকাঠির রাজাপুরে দুর্ঘটনার কবলে পুলিশবাহী বাস, আহত-১২ - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

শিরোনাম

Post Top Ad

Responsive Ads Here

Sunday, December 09, 2018

ঝালকাঠির রাজাপুরে দুর্ঘটনার কবলে পুলিশবাহী বাস, আহত-১২

ঝালকাঠি প্রতিনিধি ঃ ঝালকাঠির রাজাপুরে পুলিশবাহী একটি বাস দুর্ঘটনার কবলে পড়ে ১০ নারী পুলিশ সদস্যসহ মোট ১২জন আহত হয়েছেন। শনিবার (৮ ডিসেম্বর) রাত সাড়ে ১০টার দিকে বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়কের রাজাপুর উপজেলার নৈকাঠী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
পুলিশ জানায়, বরিশাল মেট্রোপলিটন পুলিশের ৩৬ জন সদস্য বাৎসরিক অস্ত্র প্রশিক্ষণ শেষে ফরাজী পরিবহনের একটি গাড়িতে খুলনা থেকে বরিশাল ফিরছিলেন। রাজাপুরের নৈকাঠী এলাকায় আসলে বাসের সামনের অংশের ডানপাশের চাকা খুলে রাস্তার পাশে একটি গাছের সাথে ধাক্কা লাগে। এতে গাড়ির সামনের দিকে থাকা পুলিশ সদস্যরা আহত হন। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে রাজাপুর থানা পুলিশ। আহতদের মধ্যে একজন উপপরিদর্শক পদমর্যাদার কর্মকর্তা রয়েছেন। বাকীরা সবাই কনস্টেবল (সিপাহী) পদমর্যাদার।
রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক জানিয়েছেন, রাজাপুর স্বাস্থ্য কমপেলেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে আহত ১২ জনকেই বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
আহতরা হলো, হাফিজ, মাহফুজ্, লিমা, সুরাইয়া, আফরোজা, সুরমা,  মরিয়ম, ময়না, সোনিয়া, তামান্না, শামিমা ও তন্নি।
রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জাহিদ হোসেন বলেন, ‘দুর্ঘটনার পরপরই ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। দুর্ঘটনা কবলিত বাসটি জব্দ করা জন্য রেকার খবর দেয়া হয়েছে। দুর্ঘটনার পর থেকে গাড়ির চালক পলাতক রয়েছেন। এ বিষয় পরবর্তী সিদ্ধান্ত নেবে বরিশাল মেট্রোপলিটন পুলিশ।

No comments:

Post Bottom Ad

Pages