আগামী নির্বাচন অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ ভাবে সম্পন্ন করতে এদেশের মানুষ আজ বধ্যপরিকর : শিল্পমন্ত্রী - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

Post Top Ad

Responsive Ads Here

Saturday, December 08, 2018

আগামী নির্বাচন অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ ভাবে সম্পন্ন করতে এদেশের মানুষ আজ বধ্যপরিকর : শিল্পমন্ত্রী

ঝালকাঠি প্রতিনিধিঃ শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, বঙ্গবন্ধুকে হত্যার পর যারা মিথ্যা ইতিহাস দিয়ে মানুষকে বিভ্রান্ত করেছে তারা আজকে আর ঠাঁই পাচ্ছে না। আর ঠাঁই পাচ্ছে না বলেই নির্বাচন নিয়ে তারা নানা ষড়যন্ত্র করে আসছে।
একাত্তর সালের গণহত্যার মতই ২০১৪ সালের নির্বাচন বন্ধ করার জন্য অগ্নি সন্ত্রাস করে মানুষ পুড়িয়ে হত্যা করা হয়েছে।
কিন্তু গণতান্ত্রিক ধারা অব্যহত রাখার স্বার্থে আগামী নির্বাচন অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ ভাবে সম্পন্ন করতে আজ এদেশের মানুষ বধ্যপরিকর বলেও উল্লেখ করেন শিল্পমন্ত্রী আমীর হোসেন আমু।
 শনিবার সন্ধ্যায় ঝালকাঠি পাকহানাদার মুক্তদিবস উপলক্ষে জেলা শিল্পকলা একাডেমিতে মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড আয়োজিত আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী এ কথা বলেন। স্থানীয় মুক্তিযোদ্ধা মোবারক হোসেন মল্লিকের সভাপতিত্বে জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মোঃ শাহ আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির বিশেষ অতিথির বক্তব্য রাখেন। অনুষ্ঠানে জেলার মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানরা উপস্থিত ছিলেন।

No comments:

Post Bottom Ad

Pages