ঝালকাঠি-১ আওয়ামীলীগ প্রার্থীর নির্বাচনী সমাবেশ অনুষ্ঠিত - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

Post Top Ad

Responsive Ads Here

Tuesday, December 25, 2018

ঝালকাঠি-১ আওয়ামীলীগ প্রার্থীর নির্বাচনী সমাবেশ অনুষ্ঠিত

 ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠি-১ আসনে আওয়ামীলীগের নৌকা প্রতীকের প্রার্থী বিএইচ হারুন এর নির্বাচনী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে ঝালকাঠির রাজাপুরের গালুয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। গালুয়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সৈয়দ মনিরুজ্জামান পনুর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন নৌকার প্রার্থী আলহাজ্ব বিএইচ হারুন।
বিএইচ হারুন রাজাপুরের বিভিন্ন উন্নয়নের কথা তুলে ধরেন । উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ৩০ তারিখের নির্বাচনে সকলে ঐক্যবদ্ধ হয়ে নৌকা মার্কায় ভোট দিয়ে বিপুল ভোটে নির্বাচিত করতে হবে। তিনি বলেন, রাজাপুর ও কাঠালিয়ায় এখন আর বিএনপির ঘাটি নেই, এখন আওয়ামীলীগের ঘাটিতে পরিনত হয়েছে। সভায় উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগ এর সিনিয়র সহ-সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মিলন মাহমুদ বাচ্চু,সাধারন সম্পাদক এ এইচ এম খায়রুল আলম সরফরাজ,সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মোঃ মনিরুজ্জামান মনির,সহ-সভাপতি মোঃ নুরুল ইসলাম খলিফা,উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, জেলা বিজ্ঞাপন ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এ্যাডঃ বাবু সঞ্জিব কুমার বিশ্বস, জেলা শিল্প ও বানিয্য বিষয়ক সম্পাদক ও গালুয়া ইউপি চেয়ারম্যান মোঃ মজিবুল হক কামাল, সহ-সভাপতি মোঃ তারেক শাহীন,উপজেলা যুবলীগ সাধারন সম্পাদক মোঃ ফকরুল ইসলাম খান প্রমুখ।

No comments:

Post Bottom Ad

Pages