ঝালকাঠিতে দুইপুলিশ কনেস্টবল লাঞ্ছিত জেলা ছাত্রলীগ যুগ্মসম্পাদক গ্রেফতার - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

Post Top Ad

Responsive Ads Here

Friday, December 28, 2018

ঝালকাঠিতে দুইপুলিশ কনেস্টবল লাঞ্ছিত জেলা ছাত্রলীগ যুগ্মসম্পাদক গ্রেফতার

ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠি জেলা প্রশাসকের বাসভবনে নিরাপত্তার দায়িত্বে থাকা দুই পুলিশ কনস্টেবলকে লাঞ্ছিত করার অভিযোগে জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও ঝালকাঠি  পৌর মেয়র লিয়াকত আলী তালুকদারের নাতি শেখ রাব্বিকে গ্রেফতার করা হয়েছে।  শুক্রবার সকালে শহরের স্টেশন রোড থেকে তাকে গ্রেফতারের পর বিকালে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।  এ ঘটনায় চারজনকে আসামী করে একটি মামলা দায়ের করা হয়েছে।
ঝালকাঠি থানার ওসি শোনিত কুমার গায়েন বলেন, বৃহস্পতিবার বিকেলে ঝালকাঠির জেলা প্রশাসক মোঃ হামিদুল হকের বাসবভনের সামনে আড্ডা দিচ্ছিলেন ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী। বাসভবনের নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশের কনেস্টবল তৌহিদুল ইসলাম ও মোঃ তাজউদ্দিন ওই ছাত্রলীগ নেতাকর্মীদের আড্ডা দিতে নিষেধ করেন। এতে ক্ষিপ্ত হয় ছাত্রলীগ নেতাকর্মীরা। উভয়ের মধ্যে বাগবিতন্ডার এক পর্যায়ে দুই কনেস্টেবলকে শারীরিকভাবে লাঞ্ছিত করে তারা। এ ঘটনায় রাতেই পুলিশ কনস্টেবল মোঃ তাজউদ্দিন বাদী হয়ে ঝালকাঠি থানায় জেলা ছাত্রলীগের যুগ্মসম্পাদক শেখ রাব্বিসহ চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাত ১০ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। মামলার অপর আসামীরা হলেন, ছাত্রলীগকর্মী সৈকত, অনিক ও শিশির। পুলিশ অভিযান চালিয়ে শহরের স্টেশন রোড থেকে শেখ রাব্বিকে গ্রেপ্তার করে।
মামলার তদন্ততারী কর্মকর্তা মোঃ হানিফ বলেন, আটক হওয়া শেখ রাব্বীকে আদালতে প্রেরন করা হয়েছে। আদালত তাকে জেল হাজতে পাঠিয়েছেন। অন্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।



No comments:

Post Bottom Ad

Pages