ঝালকাঠি-১ আসনে আ.লীগ প্রার্থীর জনসভায় জনসমুদ্র,হাজর হাজর মানুষের ঢল - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

শিরোনাম

Post Top Ad

Responsive Ads Here

Thursday, December 27, 2018

ঝালকাঠি-১ আসনে আ.লীগ প্রার্থীর জনসভায় জনসমুদ্র,হাজর হাজর মানুষের ঢল

এম খাইরুল ইসলাম পলাশ: ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া)আসনের নির্বাচনী এলাকার রাজাপুর উপজেলায় নৌকা প্রতিকের পক্ষে বিশাল জনসভা করেছেন আওয়ামী লীগের প্রার্থী আলহাজ্ব বজলুল হক হারুন।
২৭ ডিসেম্বর বৃহস্পতিবার বিকেলে উপজেলার রাজাপুর মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে বিশাল জনসভা করেন আলহাজ্ব বজলুল হক হারুন।
নৌকার পক্ষে হাজার হাজার মানুষ মিছিল সহকারে জনসভায় যোগ দেয়। এসময় নৌকার প্রার্থী বজলুল হক হারুন তার বক্তৃতায় বলেন সমগ্র বংালাদেশে এখন নৌকার জোয়ার এসেছে সেই জোয়ারের ঢেউ রাজাপুর কাঠালিয়ায় লেগেছে। তিনি আরো বলেন মাস্তানি ও সন্ত্রাসী করে সমাজ কে দাবিয়ে রাখা যায়না। ৩০০ মানুষ জাতীয় সংসদে প্রতিনিধিত্ব করবে। রাজাপুর কাঠালিয়াবাসী সন্ত্রাস প্রত্যাখান করেছে। সন্ত্রাস করে সারা জীবন ইজ্জত নিয়ে বাচতে পারেনা। প্রধানমন্ত্রী যে উন্নয়ন করেছে তাতে নৌকায় আবারও মানুষ ভোট দিবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি সকলের কাছে ৩০ তারিখ নৌকায় ভোট চান।
সাবেক ছাত্রলীগ নেতা মাইনুল ইসলামের সঞ্চালনায় জনসভায় বক্তব্য রাখেন,উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিলন মাহমুদ বাচ্চু মৃধা, সহ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান মনির, সহ-সভাপতি মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম খলিফা, সাধারন সম্পাদক এ্যাড. খাইরুল আলম সরফরাজ, ইউপি চেয়ারম্যান ও আ,লীগ সহ সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন মৃধা মজিবর,মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, যুগ্ম সাধারন সম্পদক মজিবর রহমান মৃধা,মঠবাড়ি ইউপি সদস্য তরিকুল ইসলাম তারেক প্রমুখ।জনসভায় আওয়ামীলীগ,ছাত্রলীগ,যুবলীগ ও সকল অঙ্গ সংগসংগঠনের নেতা কর্মী সহ হাজার হাজর জনতা অংশ নেন।
Post a Comment

Post Bottom Ad

Pages