মনির সমর্থকদের মানববন্ধনে পুলিশের বাধা,মনোনীত হারুন সমর্থকদের বিপরীত মুখী অবস্থান - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

শিরোনাম

Post Top Ad

Responsive Ads Here

Saturday, December 01, 2018

মনির সমর্থকদের মানববন্ধনে পুলিশের বাধা,মনোনীত হারুন সমর্থকদের বিপরীত মুখী অবস্থান

 ঝালকাঠি-১আসনে আ,লীগের মনোনয়ন    পরিবর্তনের দাবীতে
এম খাইরুল ইসলাম পলাশ,নিজস্ব প্রতিবেদক: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝালকাঠি -১(রাজাপুর-কাঠালিয়া)আসনে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে মনোনয়ন পাওয়া বর্তমান সংসদ সদস্য বি এইচ হারুন’র মনোনয়ন পরিবর্তনের দাবীতে মানববন্ধন কর্মসূচিতে বাধা দিয়েছে পুলিশ।
রাজাপুর উপজেলা মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এবং উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের একাংশ মনোনয়ন বঞ্চিত কেন্দ্রীয় উপ-কমিটির মুক্তিযোদ্ধা বিষয়ক সহ-সম্পাদক এম মনিরুজ্জামান মনির’র পক্ষে এ মানবন্ধনের আয়োজন করে।তারা উপজেলা যুবলীগ কার্যলয়ে অবস্থান কালে পুলিশের বাধার মুখে পড়ে। তখন মনির সমর্থকরা এ আসনে মনোনীত সংসদ সদস্য বি এইচ হরুনকে জনবিচ্ছিন্ন, দুুর্নীতিবাজ ও জামাত ঘেষা আক্ষাদিয়ে অবিলম্বে মনোনয়ন পরিবর্তনের দাবী জানিয়ে ¯েøাগান শুরু করে। তখন বি এইচ হারুন সমর্থকরাও বিপরীত মুখী অবস্থান নিয়ে মনোনীত বর্তমান সংসদ সদস্যর পক্ষে ¯েøাগান শুরু করে। এ সময় প্রশাসনের বাধার মুখে পড়ে উভয় পক্ষ। মনির সমর্থকরা মানববন্ধনের ব্যানার যুবলীগ অফিসে টানাতে গেলে পুলিশ তাতে বাধা দিলে নেতা কর্মীদের সাথে পুলিশের বাক-বিতন্ড হয়।তখন তাদের এবং হারুন সমর্থকদের ও অন্যত্র সড়িয়ে দেয় পুলিশ।মনির সমর্থকরা ওখান থেকে সড়ে এসে থানা রোড সংলগ্ন রাস্থায় ব্যানার নিয়ে মানববন্ধনের জন্য লাইনে দাড়ায় । এ সময় পুলিশের সাথে নেতা-কর্মীদের ধস্তাধস্তির ঘটনা ঘটে।  এ ঘটনায় কোন প্রকার ক্ষয় ক্ষতি ও কেহ আহত হননি তবে পরিস্থিতির অবনতি হওয়ার আশংকা আছে বলে মনে করছেন সাধারণ জনগন।

Post a Comment

Post Bottom Ad

Pages