ঝালকাঠির নলছিটিতে কলেজ ছাত্র রাকিব হত্যাকারীদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন, ১৩ জনের নামে মামলা - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

শিরোনাম

Post Top Ad

Responsive Ads Here

Saturday, November 24, 2018

ঝালকাঠির নলছিটিতে কলেজ ছাত্র রাকিব হত্যাকারীদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন, ১৩ জনের নামে মামলা

ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠির সরকারি নলছিটি ডিগ্রি কলেজের একাদশ শ্রেণীর ছাত্র রাকিব হত্যা মামলার আসামীদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন করা হয়েছে। শনিবার বেলা ১২টায় হাসপাতাল সড়ক থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়। শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে মিছিলটি উপজেলা পরিষদের সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানে অনুষ্ঠিত হয় মানববন্ধন। এতে নিহত রাকিবের পরিবার, সহপাঠী, এলাকাবাসী ও বিভিন্ন স্কুলের শিক্ষার্থীরাসহ দুই শতাধিক মানুষ অংশ নেয়। মানববন্ধন চলাকালে বক্তব্য দেন রাকিবের প্রতিবেশী শিক্ষক আব্দুর রাজ্জাকসহ কয়েকজন সহপাঠী। বক্তারা বলেন, ঘটনার চারদিন অতিবাহিত হলেও পুলিশ একজন আসামীকেও গ্রেপ্তার করতে পারেনি। হত্যাকারীরা কিভাবে নিরাপদে এলাকা ছেড়ে চলে গেলো, এমন প্রশ্ন রাখেন সবাই। রাকিব হত্যার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার ও ফাঁসির দাবি করেন তারা। বক্তারা হত্যাকান্ড ও আসামী পালিয়ে যাওয়ার ব্যাপারে কলেজ কর্তৃপক্ষের অবহেলাকে দায়ী করে প্রকৃত ঘটনার সুষ্ঠু তদন্তের দাবিও জানান।
গত ২১ নভেম্বর সকাল ১১টায় কলেজ ক্যাম্পাসে রাকিব হোসেনকে ক্রিকেট খেলার স্ট্যাম্প দিয়ে পিটিয়ে হত্যা করে সহপাঠীরা। এ ঘটনায় নিহত রাকিবের বাবা রিকশাচালক মাসুম হোসেন বাদী হয়ে নলছিটি থানায় ১৩ জনকে আসামী করে একটি হত্যা মামলাটি দায়ের করেন।

Post a Comment

Post Bottom Ad

Pages