ঝালকাঠিতে বসতসহ ঘর ৬টি দোকান পুড়ে ছাই ১৫লক্ষ টাকার ক্ষতি - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

শিরোনাম

Post Top Ad

Responsive Ads Here

Monday, November 12, 2018

ঝালকাঠিতে বসতসহ ঘর ৬টি দোকান পুড়ে ছাই ১৫লক্ষ টাকার ক্ষতি


ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠির রাজাপুরে আগুনে একটি বসতঘরসহ ৬টি দোকানঘর পুরে ছাই। সোমবার গভীর রাতে উপজেলার মঠবাড়ি ইউনিয়নের বাদুরতলা বাজারের এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানায়, রাত সাড়ে ৩টার দিকে আগুনের সূত্রপাত হয়। আগুন দেখে পাশ্ববর্তী উপজেলার ফায়ার সার্ভিস খরব দেয় স্থানীয়রা। দেখতে দেখতে আগুন নিয়ন্ত্রনের বাহিরে চলে যায়। এ সময় এলাকাবাসি ছুটে এসে আগুন নিন্ত্রনে আনার চেষ্টা চালায়। ফায়ার সার্ভিস ঘটনা স্থানে পৌছাবার আগেই আগুন নিয়ন্ত্রনের আনলেও ততখনে বিবা রানী শীল এর বসতঘর, শাহআলমের ঔষধের দোকান, মোঃ জুলহাসের মুদিদোকান, সোহরাপের ইলেকট্রিকের দোকান, মোঃ হেমায়েতের মুদি দোকান, কবিরের মুদি দোকান পুড়ে ছাই হয়ে যায়। আগুন লাগার কারন কেউ নির্দিষ্ট করে বলতে না পারলেও সবাই প্রাথমিক ভাবে ধারনা করছে মোঃ সেহরাব মেকারের দোকান থেকে বৈদ্যুতিক সর্ট সার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত হতে পারে।
ক্ষতিগ্রস্থের দাবী এতে তাদের প্রায় ১৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। ঘটনা শুনে রাজাপুর প্রেসক্লাব সভাপতি মোঃ আহসান হাবিব সোহাগ ঘটনা স্থানে ছুটে যান এবং ক্ষতিগ্রস্থদের প্রাথমিক ভাবে ২ হাজার করে আর্থিক সহায়তা দেন। পরে একে একে উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা বেগম পারুল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোসাঃ নাসরিন সুলতানা, স্থানীয় ইউপি চেয়ারম্যান মোঃ মোস্তফা কামাল সিকদার ঘটনা স্থল পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্থদের শান্তনা দেয় এবং সাহায্যের আশ্বাস দেয়। স্থানীয় ইউপি চেয়ারম্যান মোঃ মোস্তফা কামাল সিকদার ঘটনা স্থল পরিদর্শন করেন এবং ব্যক্তিগত তহবিল থেকে ক্ষতিগ্রস্থদের ২হাজার করে আর্থিক সহায়তা প্রদান করেন।
Post a Comment

Post Bottom Ad

Pages