ঝালকাঠি-১ আসনে উৎসব মুখর পরিবেশে প্রর্থীদের মনোনয়ন পত্র দাখিল। - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

শিরোনাম

Post Top Ad

Responsive Ads Here

Wednesday, November 28, 2018

ঝালকাঠি-১ আসনে উৎসব মুখর পরিবেশে প্রর্থীদের মনোনয়ন পত্র দাখিল।

ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) আসনে আওয়ামীলীগ-১,বিএনপি-১,এন’পি’পি-১,স্বতন্ত্র-৩

এম খাইরুল ইসলাম পলাশ: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সারা দেশের ন্যায় ঝালকাঠির রাজাপুরে সকাল ৯ টা থেকে শুরু হয় মনোনয়ন পত্র জমা নেয়ার কার্যত্রæম।উপজেলা নির্বাহী ও সহকারী রিটানিং কর্মকর্তা আফরোজা বেগম পারুল এর কার্যলয়ে উপস্থিত হয়ে ১২৫ ঝালকাঠি -১ (রাজাপুর-কাঁঠালিয়া) আসনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন পত্র দাখিল করেছেন বর্তমান সংসদ সদস্য আলহাজ্ব বজলুল হক হারুন। বিএনপি থেকে মনোনয়ন পত্র দাখিল করেন ব্যরিস্টার এম শাহজাহান ওমর বীর উত্তম। ন্যাশনাল পিপলর্স পার্টি (এন’পি’পি) থেকে প্রবীর মিত্র।

স্বতন্ত্র প্রার্থী হিসেবে এম মনিরুজ্জামান মনির’র পক্ষে রাজাপুর ও কাঠালিয়া উপজেলার আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের একাংশের নেতা কর্মীরা মনোনয়ন পত্র দাখিল করেন। স্বতন্ত্র প্রার্থী হিসেবে এ্যাডভোকেট মো:শাহজালাল শামীম ও নজরুল ইসলাম মনোনয়ন পত্র দাখিল করেছেন বলে জানিয়েছেন উপজেলা নির্বাচন কর্মকর্তা।

অপরদিকে এম মনিরুজ্জামান মনির জানান,আমি ২০০৮ থেকে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে ঝালকাঠি-১ আসনের মনোনয়ন প্রত্যাশী থাকলেও দল আমাকে বিবেচনা করেননি। দলীয় নেতা কর্মীদের কান্না এবং সিদ্ধান্তের কারণে আমি নির্বাচনে মনোনয়ন পত্র দাখিল করতে বাধ্য হয়েছি। দলীয় সভানেত্রী আমাকে যে সিদ্ধান্ত দেবেন আমি সেটাই মেনে নিব।



No comments:

Post Bottom Ad

Pages