কাঠালিয়ায় দুর্ধর্ষ ডাকাতি, আটক দুই - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

শিরোনাম

Post Top Ad

Responsive Ads Here

Saturday, November 10, 2018

কাঠালিয়ায় দুর্ধর্ষ ডাকাতি, আটক দুই

ঝালকাঠি) প্রতিনিধিঃ ঝালকাঠির কাঠালিয়ায় দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাতে উপজেলা দক্ষিণ চেঁঁচরী গ্রামে এ ঘটনা ঘটে। পারিবারিক সূত্রে জানাযায়, আট দশ জনের একটি সঙ্গবদ্ধ ডাকাত দল প্রথমে ওয়াজেদ হাওলাদারের পুত্র হাবিব হাওলাদারের ঘরের জানালার গ্রিল ভেঙ্গে প্রবেশ করে অস্ত্রের মুখে নগদ ৮২ হাজার টাকা, জমির দলিল, স্বর্ণালংকার ও মোবাইল ফোনসহ কয়েক লক্ষ টাকার মালামাল নিয়ে একই এলাকার পারভেজ হাওলাদার এর বাড়িতে ডাকাতিকালে এলাকাবাসী ধাওয়া করে। পরে এলাকাবাসী কাঠালিয়া থানা পুলিশের সাহায়তায় বরগুনা জেলার বেতাগী উপজেলা আঃ জলিল (৪০) ও খুলনা জেলার ফুলতলা গ্রামের শহিদ মীর (৫৫) নামে দুই ডাকাতকে আটক করে। বাকী ৬/৭ জন পালিয়ে যায়। আটককৃত দুই ডাকাতকে উপজেলার আমুয়া হাসপাতালে আহত অবস্থায় ভর্তি করা হয়েছে। মো. পারভেজ জানায়, ডাকাতদল তার ঘর থেকেও নগদ টাকা ও জমির দলিলসহ বেশকিছু মালামাল নিয়ে গেছে।
কাঠালিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ এনামুল হক জানান, ঘটনাস্থল থেকে ককটেল, দেশীয় অস্ত্র ও আটাককৃত ডাকাতদের কাছ থেকে ডাকাতি হওয়া কিছু মালামাল উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে কাঠালিয়া থানায় ডাকাতি মামলার প্রস্তুতি চলছে। ঘটনাস্থল পরিদর্শন করেছেন রাজাপুর-কাঠালিয়ার এএসপি মো. মোজাম্মেল হক রেজা। এ সময় কাঠালিয়া থানার ওসি (তদন্ত) আ:

ছালাম উপস্থিত ছলেন।
Post a Comment

Post Bottom Ad

Pages