ঝালকাঠিতে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, শাহজাহান ওমরসহ প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

শিরোনাম

Post Top Ad

Responsive Ads Here

Wednesday, November 28, 2018

ঝালকাঠিতে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, শাহজাহান ওমরসহ প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল





ঝালকাঠি প্রতিনিধিঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝালকাঠি-১ ও ঝালকাঠি ২ আসনে মনোনয়নপত্র দাখিল করেছেন আওয়ামী লীগ বিএনপি ও স্বতন্ত্র প্রার্থীরা। বুধবার বেলা ১২টায় ঝালকাঠি -২(ঝালকাঠি সদর-নলছিটি) আসনে আওয়ামীলীগের  উপদেষ্টা পরিষদের সদস্য শিল্পমন্ত্রী আমির হোসেন আমু জেলা প্রশাসকের কার্যালয়ে উপস্থিত হয়ে রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মোঃ হামিদুল হকের কাছে মনোনয়নপত্র দাখিল করেন। শিল্পমন্ত্রী আমু বর্তমানে এই আসনের সংসদ সদস্য। মনোনয়নপত্র দাখিলের সময় আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে এই আসনে বিএনপির মনোনিত প্রার্থী ইসরাত সুলতানা ইলেন ভূট্টোর পক্ষে জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র দাখিল করেন দলীয় নেতাকর্মীরা।
অন্যদিকে, সকাল ১০টায় ঝালকাঠি-১(রাজাপুর-কাঠালিয়া)আসনে বিএনপির ভাইস চেয়ারম্যান ও বিএনপির মনোনীত প্রার্থী মুহাম্মদ শাহজাহান ওমর রাজাপুরে সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা বেগম পারুলের কাছে মনোনয়নপত্র দাখিল করেন। সকাল ১১টায় ধর্ম মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বজলুল হক হারুন রাজাপুর ও কাঁঠালিয়া উপজেলা নিয়ে গঠিত ঝালকাঠি-১ আসনের জন্য আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেন।
এছাড়া ঝালকাঠির রিটার্নিং অফিসার ও সহকারী রিটার্নিং অফিসারবৃন্দের কাছে বিভিন্ন দল ও স্বতন্ত্র প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করেন।



Post a Comment

Post Bottom Ad

Pages