ঝালকাঠির নলছিটিতে কলেজ ছাত্রকে পিটিয়ে হত্যা - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

শিরোনাম

Post Top Ad

Responsive Ads Here

Wednesday, November 21, 2018

ঝালকাঠির নলছিটিতে কলেজ ছাত্রকে পিটিয়ে হত্যা

ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠির সরকারি নলছিটি ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্র রাকিব হোসেনকে (১৭) পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা।  বুধবার সকাল ১১টায় কলেজ ক্যাম্পাসে এ ঘটনা ঘটে। হত্যাকান্ডে জড়িত সন্দেহে পুলিশ শহরের হাসপাতাল সড়কের কাওছার হোসেন সালমান নামে এক ছাত্রলীগ কর্মীকে আটক করেছে। নিহত রাকিব পৌরসভার নান্দিকাঠি এলাকার মাসুম হোসেনের ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, প্রেমঘটিত একটি বিষয়টি নিয়ে রাবিকের সঙ্গে সহপাঠী নাফিউল, সিহাব ও রাহাতের বিরোধ চলছিল। এনিয়ে গত ১৯ নভেম্বর কলেজ ক্যাম্পাসে রাকিবকে মারধর করা হয়। বিষয়টি কলেজ কর্তৃপক্ষ জানতে পেরে উভয়কে ডেকে মিমাংসা করে দেয়। কিন্তু এতেও ক্ষ্যান্ত হয়নি নাফিউল ও তাঁর সহযোগিরা। বন্ধের দিন বুধবার সকালে তারা কলেজ ক্যাম্পাসে কিক্রেট খেলছিল। রাকিব হোসেন একাদশ শ্রেণির পরীক্ষার জন্য ফরম পূরণ করতে গেলে নাফিউল ও তার সহযোগিরা কিক্রেট খেলার স্ট্যাম্প ও ব্যাট দিয়ে পিটিয়ে আহত করে। গুরুতর অবস্থায় তাকে বরিশাল নেওয়ার পথে মৃত্য হয় রাকিবের।
নলছিটি থানার ওসি মোঃ সাখাওয়াত হোসেন জানান, ঘটনার পরপরই শহরের হাসপাতাল সড়ক থেকে হত্যাকান্ডে জড়িত সন্দেহে কাওছার হোসেন সালমান নামে এক যুবককে আটক করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে বলেও জানান তিনি।
আটককৃত সালমান হাসপাতাল সড়কের জাকির হোসেন সরদারের ছেলে। সে নলছিটি উপজেলা ছাত্রলীগের সদস্য।

Post a Comment

Post Bottom Ad

Pages