ঝালকাঠিতে স্কুল শিক্ষার্থীসহ ২ লাশ উদ্ধার - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

শিরোনাম

Post Top Ad

Responsive Ads Here

Friday, November 16, 2018

ঝালকাঠিতে স্কুল শিক্ষার্থীসহ ২ লাশ উদ্ধার



 খলিলুর রহমান,ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠির রাজাপুরে রেশমা আক্তার (১৪) নামে নবম শ্রেনীর মেধাবী স্কুল শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে রাজাপুর থানা পুলিশ। গতকাল শুক্রবার সকালে উপজেলার জগাইরহাট গ্রাম থেকে রেশমার লাশ উদ্ধার করা হয়। রেশমা আক্তার উপজেলার জগাইরহাট গ্রামের মোঃ মীর ইয়াকুব আলীর মেয়ে ও ত্রি-পল্লী মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রী। রেশমার বাবা মোঃ মীর ইয়াকুব আলীসহ পরিবাররের লোকজন জানায়, রাতের খাবার খেয়ে রেশমা ও তার ছোট বোন মিম এক সাথে ঘুমিয়ে পড়ে। ছোট বোন মিম ফজরের নামাজ পড়ে আবার রেশমার পাশে শুয়ে পড়ে। কিছুক্ষন পরে মিম রেশমাকে বিছানায় দেখতে না পেয়ে পরিবারের সবাইকে জানায়। পরিবারের লোকজন সবাই খোঁজাখুজি করে ঘরের পিছনে একটি আম গাছে ঝুলন্ত অবস্থায় রেশমাকে দেখতে পায়। তবে কি কারনে রেশমা আত্মহত্যা করেছে এর কোন কারন খুঁজে পাচ্ছেনা তা পরিবার। খবর পেয়ে রাজাপুর থানা পুলিশ ঘটনা স্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে এবং লাশের সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠায়।

অন্য দিকে নিখোঁজের ২দিন পরে মোঃ হৃদয় খান (১১) নামে এক প্রতিবন্ধী শিশুর লাশ উদ্ধার করেছে রাজাপুর থানা পুলিশ। শুক্রবার (১৬ নভেম্বর) সকালে উপজেলার পশ্চিম বাদুরতলা গ্রামের বদনিকাঠি খাল থেকে তার লাশ উদ্ধার করা হয়। হৃদয় খান উপজেলার পশ্চিম বাদুরতলা গ্রামের মোঃ ইউসুব খানের পুত্র। মৃত্যের ভাই নাসির খান জানায়, গত বুধবার (১৪ নভেম্বর) দুপুরে হৃদয় নিখোঁজ হয়। অনেক খোঁজার পরে না পেয়ে বৃহস্পতিবার রাজাপুর থানায় একটি সাধারন ডায়েরি করেন। শুক্রবার সকালে এলাকার লোকজন ঐ নিখোঁজ শিশুর লাশ খালে ভাসতে দেখে রাজাপুর থানা পুলিশে খবর দেয়। থানা পুলিশ খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে লাশ উদ্ধার করে। লাশের সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠায়।  রাজাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জাহিদ হোসেন জানান, এ ঘটনায় রাজাপুর থানায় একটি ইউডি মামলা রেকর্ড করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত মৃত্যুর সঠিক কারন নির্দিষ্ট করে বলা যাচ্ছে না।


Post a Comment

Post Bottom Ad

Pages