ঝালকাঠিতে গৃহবধূকে খুনের অভিযোগে স্বামী গ্রেফতার - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

শিরোনাম

Post Top Ad

Responsive Ads Here

Sunday, October 14, 2018

ঝালকাঠিতে গৃহবধূকে খুনের অভিযোগে স্বামী গ্রেফতার





ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠি সদর উপজেলার চাচৈর গ্রামে গৃহবধূ রোজিনা আক্তার (২৮)কে খুন করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত সন্ধেহে নিহত গৃহবধূ রোজিনার স্বামী আবুল বাশার ফরাজীকে পুলিশ আটক করেছে। শনিবার রাতে এ ঘটনা ঘটে।

নিহতের চাচাতো ভাই আবু হানিফ এ প্রতিনিধিকে জানান, যৌতুকের জন্য দুই সন্তানের মা রোজিনাকে তার স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন দীর্ঘ দিন ধরে নির্যাতন করে আসছিলো। তারই ধারাবাহিকতায় রোজিনাকে খুন করা হয়। পরে লাশ গুম করার উদ্দেশ্যে বরিশালের দিকে পালিয়ে যাওয়ার সময় শনিবার রাত ১২টার দিকে নলছিটি উপজেলার ষাট পাকিয়া এলাকা থেকে রোজিনা আক্তারের স্বামী আবুল বাশার ফরাজীকে আটক করা হয়। এরপর টহল পুলিশের সহয়তায় মরদেহ ঝালকাঠি সদর হাসাতালে আনা হয়।

গৃহবধুর মামা আনোয়ার জাহিদ বলেন, বিবাহের পর থেকেই যৌতুকের দাবীতে রোজিনার উপর অত্যাচার চালাত তার স্বামী। ২০১৩ সালে তার ভাগ্নিকে মেরে ফেলার জন্য তার শরীরে আগুন দেয়। কাল রাতে রোজিনাকে মেরে ফেলা হয়েছে এমন খবর পেয়ে ভৈরবপাশা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক কামাল হোসেনের মাধ্যমে পুলিশে খবর দিয়ে আবুল বাশারকে আটক করা হয়। তারা এ ঘটনায় হত্যা মামলা দায়ের করবেন বলে জানিয়েছেন।

ঝালকাঠি সদর থানার উপ-পরিদর্শক সরোয়ার হোসেন জানান, ‘খবর পেয়ে সদর হাসপাতালে গিয়ে মরদেহের সুরতহাল রিপোর্ট করা হয়েছে। গৃহবধূর গলায় ফাঁস লাগানোর দাগ রয়েছে। তবে ময়না তদন্তের রিপোর্টের পেলেই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। গৃহবধূর আটক স্বামীকে জিজ্ঞাসাবাদ করে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে’।

Post a Comment

Post Bottom Ad

Pages