ঝালকাঠিতে সেলিম হত্যার বিচার দাবিতে মানববন্ধন - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

শিরোনাম

Post Top Ad

Responsive Ads Here

Sunday, September 09, 2018

ঝালকাঠিতে সেলিম হত্যার বিচার দাবিতে মানববন্ধন

www.samobad.com :: সমবাদ ডট কম ॥           এম খাইরুল ইসলাম পলাশ,নিজস্ব প্রতিবেদক:: ঝালকাঠিতে সেলিম খান নামে এক যুবক হত্যার বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। আজ রবিবার সকাল সাড়ে ১১ টায় জেলা প্রশাসকের কার্যলয়ের সামনে সড়কে এ কমসূচি পালিত হয়। হত্যার পরে মামলা দায়ের হলেও পুলিশ আসামীদের গ্রেপ্তার করছে না বলে অভিযোগ করা হয় মানববন্ধনে। মানববন্ধনে নিহতের পরিবার ও এলাকাবাসী অংশ নেয়। মানববন্ধনে একাতœতা প্রকাশ করেন ঝালকাঠি প্রতিবাদী নাগরিক মঞ্চ।

নিহতের স্বজনরা জানায়, গত ২৩ জুলাই রাত তিনটার দিকে ঝালকাঠির নলছিটি পৌরসভার ভাঙ্গাদৌলা গ্রামের দিনমজুর আকছেদ আলীর ছেলে সেলিম খানকে ঘর থেকে ডেকে নিয়ে মায়ের সামনেই প্রতিবেশী রিপন খান, হোসেন খান ও দুলালসহ পাঁচজন মিলে পিটিয়ে হত্যা করে। এ ঘটনায় পাঁচজনকে আসামী করে আদালতে হত্যা মামলা দায়ের করা হলে দুই মাসেও পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি। তাদের অল্পসময়ের মধ্যে গ্রেপ্তার করে বিচারের দাবি জানান নিহতের পরিবার ও এলাকাবাসী। মানববন্ধনে বক্তব্য দেন প্রতিবাদী নাগরিক মঞ্চের আহŸায়ক প্রশান্ত দাস হরি, নিহতের বাবা আর্শেদ আলী খান, মা লাইলি বেগম ও বোন রাবেয়া আক্তার। বক্তারা অভিযোগ করেন, মায়ের সামনে ছেলেকে হত্যার পরে পুলিশ থানায় মামলা নেয়নি।

বাধ্য হয়ে আদালতে মামলা দায়ের করেন নিহতের বাবা। আদালতের নির্দেশে পুলিশ মামলাটি লিপিবদ্ধ করলেও আসামীদের গ্রেপ্তার করছে না। আসামীরা বিরদর্পে এলাকায় ঘোরাফেরা করছে বলেও নিহতের স্বজনরা অভিযোগ করেন।

Post a Comment

Post Bottom Ad

Pages