ব্যাপক প্রচার প্রচারনায় প্রার্থীরা,যোগ্য প্রার্থী বাছাই করে ভোট দিবে ভোটাররা - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

শিরোনাম

Post Top Ad

Responsive Ads Here

Saturday, September 29, 2018

ব্যাপক প্রচার প্রচারনায় প্রার্থীরা,যোগ্য প্রার্থী বাছাই করে ভোট দিবে ভোটাররা

এম খাইরুল ইসলাম পলাশ,নিজস্ব প্রতিবেদক:ঝালকাঠির রাজাপুর উপজেলার ৬নং মঠবাড়ি ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডে (ইন্দ্রপাশা) ইউপি সদস্য পদে উপ-নির্বাচন শেষ মুহুর্তে প্রার্থীদের ব্যাপক প্রচার প্রচারনায় জমে উঠেছে। মঠবাড়ি ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মোট ভোটার ১ হাজার ৭ শত ৭৭ জন। এদের মধ্যে পুরুষ ভোটার ৮৭১ জন ও নারী ভোটার ৯০৬ জন। আগামী ৩ নম্বেভর বুধবার ভোটগ্রহন অনুষ্টিত হবে। নির্বাচন উপলক্ষে তিন জন প্রার্থীই এখন ভোটারদের দ্বারে দ্বারে দোয়া ও ভোট প্রার্থনা,ও গনসংযোগের মধ্যদিয়ে ব্যস্ত সময় পার করছেন। ইন্দ্রপাশা এলাকার ৩ নং ওয়ার্ড এ এখন সর্বত্রই চলছে ভোটের প্রচারনা। শেষ মুহুর্তে সকল প্রার্থীরা সমানতালে গনসংযোগ ও প্রচার-প্রচারনা চালিয়ে যাচ্ছেন। তবে সবাই দেখছেন জয়লাভের স্বপ্ন।

সচেতন ভোটাররা জানান, যে প্রার্থী সৎ ও জনগনের কল্যানে কাজ করবেন এমন প্রার্থীকেই তারা ভোট দিবেন। আরো বলেন, আমরা সব সময় যাকে পাশে পাবো তাকেই ভোট দিয়ে নির্বাচিত করব।

সরেজমিনে দেখা যায়, এ উপ-নির্বাচনে ইউপি সদস্যপদে মোঃ শহিদুল ইসলাম সাইদুল (মোরক),মোস্তাফিজুর রহমান মামুন (ফুটবল),মোঃবাবুল হাওলাদার (আপেল) প্রতীক নিয়ে প্রতিদ্বন্ধিতা করছেন।

মো:শহিদুল ইসলাম সাইদুল সাংবাদিকদের জানান, আমার শশুর মৃত্যু মোকসেদ আলী হাওলাদার এই ওয়ার্ডে ৩ বার সফল ইউপি সদস্য ছিলো। সে মারা যাওয়ার পরে আমি এই ওয়ার্ড বাসীর সেবা করার জন্য নির্বাচন করার সিধান্ত নেই। আমি আশা করি জনগন আমাকে ভোট দিয়ে নির্বাচিত করে তাদের সেবা করার সুজোগ দিবে।আমি সর্বত্র আমার ওয়ার্ড বাসীর সেবা করতে চাই। তিনি অভিযোগ করে বলেন আমার প্রতিপক্ষরা ইতিমধ্যেই আমার এক কর্মীর বাড়ীতে প্রশাসনকে  মিথ্যা তথ্য দিয়ে হয়রানী করেছে।

মোস্তাফিজুর রহমান মামুন জানান,আমি এতদিন জনগনের সাথে ছিলাম,জনগন ও আমার সাথে আছে। আশা করি জনগন আমায় নির্বাচিত করে তাদের পাশে দারাবার সুজোগ দিবে।আর আমি যদি ভোটে হেরেও যাই তাহলেও আমি আমার ওয়ার্ডের জনগনের পাশেই থাকবো।

বাবুল হাওলাদার জানান,আমি আশাকরি আমার ওয়ার্ডের জনগন আমায় ভোট দিয়ে নির্বাচিত করে তাদের পাশে দারাবার সুজোগ করে দিবে। আমি সুষ্ঠ ও সচ্ছ নির্বাচন আশাকরি।

নির্বাচন বিষয়ে রাজাপুর উপজেলা  নির্বাচন ও রির্টানিং কর্মকর্তা মো: আবু ইফসুব জানান, আগামী ৩ অক্টোবর উপ-নিবার্চন অনুষ্ঠিত হবে। সকলের সহযোগিতা পেলে আমরা উপজেলা প্রশাসন ও আইনসৃংখলা বাহিনীকে নিয়ে একটি অবাধ নিরেপেক্ষ ও সুষ্ঠ নির্বাচন সম্পন্ন করবো। আমরা ভোটের সরঞ্জাম ভোটকেন্দ্রে ২ তারিখ এ হস্থান্তর করবো। নির্বাচনি এলাকায় ১ তারিখ রাত ১২ ঘটিকা থেকে ৫ তারিখ রাত ১২ ঘটিকা পযন্ত প্রচার প্রচারনা,মাইকিং,মটর সাইকেল চলাচল বন্ধ থাকবে। ২ তারিখ রাত ১২ ঘটিকা থেকে ৫ তারিখ পযর্ন্ত সকল প্রকার ইন্জিল চালিত গাড়ী চলাচল বন্ধ থাকবে সেই সাথে ভোটাররা যাতে নির্ভিগ্নে তাদের মুল্যবান ভোট প্রদান করতে পারে তার জন্য আমরা যথেষ্ট তৎপর।

উল্লেখ্য, গত ১৫ জুন ২০১৮ইং ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য মোখছেদ আলী হাওলাদারের মৃত্যু হলে নির্বাচন কমিশন এ ৩নং ওয়ার্ডকে শূন্য ঘোষনা করায় আগামী ৩ অক্টোবর উপ নির্বাচন অনুষ্ঠিত হবে।

Post a Comment

Post Bottom Ad

Pages