ধ্রুবতারা (ডিওয়াইডিএফ) কেন্দ্রীয় কমিটি’র প্রেসিডিয়াম সদস্য হলেন ঝালকাঠির বাচ্চু - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

শিরোনাম

Post Top Ad

Responsive Ads Here

Friday, September 07, 2018

ধ্রুবতারা (ডিওয়াইডিএফ) কেন্দ্রীয় কমিটি’র প্রেসিডিয়াম সদস্য হলেন ঝালকাঠির বাচ্চু

এম খাইরুল ইসলাম পলাশ,নিজস্ব প্রতিবেদক : জাতীয় সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ধ্রুবতারা ইয়ুথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (উণউঋ) এর ঝালকাঠি জেলার সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ রিয়াজুল ইসলাম বাচ্চু কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য নির্বাচিত হয়েছেন।

০৪ সেপ্টেম্বর (মঙ্গলবার) বিকালে  কেন্দ্রীয় কমিটি’র সাধারণ সম্পাদক অমিয় প্রাপণ চক্রবর্তী স্বাক্ষরিত পত্রে এ খবর জানানো হয়েছে। রিয়াজুল ইসলাম বাচ্চু একাধারে ঝালকাঠি সদর উপজেলার রমজানকাঠি কারিগরি ও কৃষি কলেজে’র উপাধ্যক্ষ,ঝালকাঠি ইন্সটিটিউট অব ইনফরমেশন টেকনোলজি’র পরিচালক(প্রশাসন),নন-এমপিও শিক্ষক কর্মচারী ফেডারেশনের কেন্দ্রীয় কার্যকরী পরিষদের সদস্য ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম(বিএমএসএফ)’র কেন্দ্রীয় কার্যনিবাহী কমিটি’র সদস্য এবং  ঝালকাঠি জেলা শাখার সাধারণ সম্পাদক(সাবেক)’র দায়িত্ব পালন করেন।
 
এ ছাড়াও তিনি ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক স্বাধীন সংবাদ পত্রিকায় স্টাফ রিপোর্টার, বরিশাল থেকে প্রকাশিত দখিনের মুখ পত্রিকার ঝালকাঠি জেলা প্রতিনিধি ও ঝালকাঠি থেকে প্রকাশিত দৈনিক অজানা বার্তার স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত আছেন। উল্লেখ্য সাবেক সচিব এন আই খান ধ্রুবতারা ইয়ুথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (উণউঋ) এর কেন্দ্রীয় কমিটির সভাপতি এবং তত্ত¡াবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা সুলতানা কামাল ও রাশেদা কে চৌধুরী এ সংগঠনের অন্যতম উপদেষ্টা হিসেবে রয়েছেন।এ বছর সংগঠনটি মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ হতে দেশের শ্রেষ্ঠ যুব সংগঠন হিসেবে স্বর্ণ পদক পেয়েছে।
Post a Comment

Post Bottom Ad

Pages