সরকারের এই ভাল কাজের জন্য নৌকায় ভোট দিতে হবে,ঝালকাঠিতে শিল্পমন্ত্রী - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

শিরোনাম

Post Top Ad

Responsive Ads Here

Friday, September 14, 2018

সরকারের এই ভাল কাজের জন্য নৌকায় ভোট দিতে হবে,ঝালকাঠিতে শিল্পমন্ত্রী

এম খাইরুল ইসলাম পলাশ,নিজস্ব প্রতিবেদক : শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, বর্তমান সরকার নারী বান্ধব সরকার। নারীদের উন্নয়নে শেখ হাসিনা নানা পদক্ষেপ গ্রহণ করেছেন। এমনকি নারীদের সন্তান লালন পালনের ক্ষেত্রে তিন বছরের জন্য ভাতা প্রদানের ব্যবস্থা করেছেন। সরকারের এই ভাল কাজের জন্য আগামীতে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। আজ শুক্রবার সকাল ১১টায় সদর উপজেলা পরিষদ মিলনায়তনে নারীদের ল্যাকটেটিং মাদার সহায়তার ভাতা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী এসব কথা বলেন। 

ঝালকাঠিতে কর্মজীবী ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিল কর্মসূচির আওতায় পৌরসভার ৮০০ নারীকে এ ভাতা প্রদান করা হয়। জেলা মহিলা বিষয়ক অধিদপ্তর এ অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু মায়েদের হাতে এক বছরের জন্য জনপ্রতি ছয় হাজার করে ভাতার টাকা তুলে দেন। ঝালকাঠির জেলা প্রশাসক মো. হামিদুল হক অনুষ্ঠানের সভাপতিত্ব করেন। এতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মো. জোবায়েদুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল­াহ পনির, পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আতাহার মিয়া ও জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মো. আলতাফ হোসেন।



Post a Comment

Post Bottom Ad

Pages