রাজাপুরে আশ্রয়ণ প্রকল্পের ঘর পরিদর্শনে জেলা প্রশাসক ! - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

শিরোনাম

Post Top Ad

Responsive Ads Here

Thursday, September 06, 2018

রাজাপুরে আশ্রয়ণ প্রকল্পের ঘর পরিদর্শনে জেলা প্রশাসক !

এম খাইরুল ইসলাম পলাশ,নিজস্ব প্রতিবেদক:ঝালকাঠির রাজাপুরে প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ প্রকল্প-২-এর আওতায় ঘর পরিদর্শন করলেন জেলা প্রশাসক। এই প্রকল্পের অধীনে উপজেলায় ২০১৭-১৮ অর্থবছরে আশ্রয়ণ প্রকল্প-২-এর আওতায় উপজেলার মঠবাড়ী ইউনিয়নে যাদের জমী আছে ঘর নেই তারা ঘর পেয়ে এমন মহতী উদ্যোগের জন্য গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তার দীর্ঘআয়ু কামনা করেন সেই সাথে জেলা প্রসাশক, উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং এই প্রকল্পের সাথে সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

০৬ সেপ্টম্বর ২০১৮ বৃহস্পতিবার মধ্যাহ্নে আশ্রয়ণ প্রকল্প-২ পরিদর্শন কালে ঝালকাঠি’র জেলা প্রশাসক মো: হামিদুল হক, উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা বেগম পারুল, উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শামসুল আরেফিন, রাজাপুর প্রেসক্লাব ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম(বিএমএসএফ) রাজাপুর উপজেলা শাখার সভাপতি আহসান হাবিব সোহাগ ও স্থানীয় সাংবাদিকগন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নাসরিন সুলতানাসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য ১০৮টি ঘরের জন্য মোট এক কোটি আট লাখ টাকা বরাদ্দ দেওয়া হয়। ১০৮ টি ঘরের মধ্যে ৩৪ টি ঘরের নির্মান কাজ প্রায় শেষের পথে।
Post a Comment

Post Bottom Ad

Pages