রাজাপুরে হত্যা মামলার আসামী কর্তৃক আবারো হত্যার হুমকী! - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

শিরোনাম

Post Top Ad

Responsive Ads Here

Sunday, September 09, 2018

রাজাপুরে হত্যা মামলার আসামী কর্তৃক আবারো হত্যার হুমকী!

www.samobad.com :: সমবাদ ডট কম ॥এম খাইরুল ইসলাম পলাশ: ঝালকাঠির রাজাপুরে পশ্চিম বাদুরতলা এলাকায় মাদক ব্যবসা ও সেবনে বাধা দেওয়ায় স্থানীয় যুবকদের হত্যার হুমকী দেয়ার অভিযোগ পাওয়া গেছে শিশু ফারজানা হত্যা মামলার এজাহারভুক্ত আসামী তারেক ও তার সহযোগীদের বিরুদ্ধে। তারেক উপজেলার পশ্চিম বাদুলতলা গ্রামের স্কুল শিক্ষক আবুবকর সিদ্দিকের ছেলে।

স্থানীয়রা জানায়, তারেকসহ স্থানীয় কতিপয় মাদকসেবী প্রতিদিন পশ্চিম বাদুরতলা মাধ্যমিক বিদ্যালয়ে মাদকের আসর বসিয়ে আসছিল। তারা রীতিমতো এই এলাকাকে মাদকের অভয়ারণ্যে পরিণত করেছে। এছাড়া তারেকের নেতৃত্বে এই চক্রটি এলাকায় মাদক ব্যবসা করছে বলেও অভিযোগ করেন এলাকাবাসী। তারা বিভিন্ন স্থান থেকে সহযোগিদের মাধ্যমে ইয়াবাসহ বিভিন্ন ধরণের মাদক সংগ্রহ করে তা বিক্রি ও সেবন করছে। ফলে এলাকার তরুনরা মাদকাসক্ত হয়ে পড়ছে।

বিষয়টি নিয়ে এলাকাবাসীর মধ্যে বিরুপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়। এলাকার কিছু তরুন একজোট হয়ে তারেকসহ তার সহযোগিদের মাদক সেবনে বাধাদেয়। এতে ক্ষিপ্ত হয়ে প্রতিবাদকারী যুবকদের প্রকাশ্যে হত্যার হুমকী দেয় তারেক।

স্থানীয়রা আরো জানায়, এলাকার শিক্ষা প্রতিষ্ঠান গুলো মাদকের কারনে হুমকির মুখে রয়েছে। এ ব্যাপারে গত ৩ সেপ্টেম্বর দুপুরে রাজাপুর থানা পুলিশকে বিষয়টি জানায় স্থনীয়রা। এতে ক্ষিপ্ত হয়ে তারেক ও তার সহযোগিরা প্রতিবাদকরীদের ওপর হামলা চালায়। এতে উভয়ের পক্ষের লোকজন আহত হয়।

এদিকে তারেক নিজেকে রাজাপুর সরকারি কলেজের একজন অনার্সের ছাত্র পরিচয় দিয়ে সাংবাদিকদের অসত্য তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করিয়েছে বলে অভিযোগ করেন এলাকাবাসী।

এলাকার সচেতন প্রতিবাদী যুবকদের ফাঁসাতে মিথ্যা নাটক সাজিয়ে তারেক ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি হয় বলে অভিযোগ করেন এলাকাবাসী।

বেপরোয়া এই মাদক চক্রকে অবিলম্বে আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানিয়েছেন এলাকার আপামর জনসাধারন।

Post a Comment

Post Bottom Ad

Pages