ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধনের দাবীতে রাষ্ট্রপতির কাছে বিএমএসএফ’র স্মারকলিপি - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

শিরোনাম

Post Top Ad

Responsive Ads Here

Sunday, September 30, 2018

ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধনের দাবীতে রাষ্ট্রপতির কাছে বিএমএসএফ’র স্মারকলিপি

ঝালকাঠি প্রতিনিধি: ডিজিটাল নিরাপত্তা আইন সংশোধনের দাবীতে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে মহামান্য রাষ্ট্রপতি বরাবরে স্মারকলিপি দিয়েছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ ঝালকাঠি জেলা কমিটি। রোববার দুপুর সাড়ে ১২টায় ঝালকাঠি জেলা প্রশাসক মোঃ হামিদুল হকের মাধ্যমে এ স্মারকলিপি পাঠানো হয়।
এসময় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ’র কেন্দ্রীয় সাধারন সম্পাদক আহমেদ আবু জাফর, সাংগঠনিক সম্পাদক এস এম রেজাউল করিম, ঝালকাঠি জেলা বিএমএসএফ’র সাবেক সাধারন সম্পাদক রিয়াজুল ইসলাম বাচ্চু, সাবেক প্রচার সম্পাদক রুহুল আমিন রুবেল, সাবেক কোষাধ্যক্ষ এইচ এম গিয়াস উদ্দীন, সদস্য আতিকুর রহমান, সময় টিভি’র ক্যামেরা পার্সন মিজানুর রহমান।
এসময় নেতৃবৃন্দ ডিজিটাল নিরাপত্তা আইনকে সাংবাদিকদের কন্ঠরোধের আইন অভিহিত করে আইনটিকে মহামান্য রাষ্ট্রপতি স্বাক্ষর না করার জন্য সারাদেশের সাংবাদিকদের পক্ষে বিএমএসএফ এ অনুরোধ জানায়।
এ আইনটি কার্যকর করা হলে দেশে অনিয়ম দূর্ণীতি এবং সন্ত্রাস ব্যাপকহারে বৃদ্ধিপাবে বলে আশংকা প্রকাশ করছেন সংগঠনটির নেতৃবৃন্দ। কারন এ আইনটি কার্যকর হলে একজন সাংবাদিক নির্বিঘেœ গোপনীয়তা রক্ষা করে তার পেশাগত দায়িত্ব পালন করতে পারবেনা। ডিজিটাল আইনে বলা আছে গোপনে কোন প্রমান সংরক্ষন করা যাবে না যা অনুসন্ধানী সাংবাদিকতায় বাধা হবে।

Post a Comment

Post Bottom Ad

Pages