রাজাপুরে সাতুরিয়া ইউনিয়ন ছাত্রলীগ নবগঠিত কমিটির আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ! - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

শিরোনাম

Post Top Ad

Responsive Ads Here

Sunday, September 02, 2018

রাজাপুরে সাতুরিয়া ইউনিয়ন ছাত্রলীগ নবগঠিত কমিটির আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ!

এম খাইরুল ইসলাম পলাশ,নিজস্ব  প্রতিবেদক : বাংলাদেশ ছাত্রলীগ ঝালকাঠির রাজাপুর উপজেলার ১ নং সাতুরিয়া ইউনিয়ন শাখার কমিটি ঘোষনা করায় ২ সেপ্টেম্বর রবিবার সন্ধা সাড়ে ৬ ঘটিকার সময় আনন্দ মিছিল ও মিষ্টি বিতরন করা হয়েছে। ইউনিয়ন ছাত্রলীগের পক্ষ থেকে মাননীয় শিল্পমন্ত্রী আলহাজ্ব আমির হোসেন আমু ,মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব বজলুল হক হারুন (এমপি),১নং সাতুরিয়া ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান,উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল হাসান বাপ্পী মৃর্ধা কে শুভেচ্ছা ও অভিন্দন জানিয়ে সাতুরিয়া ইউনিয়ন পরিষদ থেকে শুরু করে মিছিল টি লেবুবুনিয়া বাজার প্রদক্ষিন করে ইউনিয়ন পরিষদে এসে শেষ হয়। মিছিল শেষে রাজাপুর উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল হাসান বাপ্পী মৃধা ছাত্রলীগকে শক্তিশালী করতে নিজেদের ভিতরে কোন বিরোধ না রেখে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য আহবান জানান।
উল্যেখ্য গত (৩১ জুলাই ) রাজাপুর উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল হাসান বাপ্পী মৃধা সাক্ষরিত দলীয় ছাত্রলীগের প্যাডে এ কমিটি ঘোষনা করা হয়েছে। মোঃ মেহেদী হাসান অন্তর কে সভাপতি ও মোঃ এম.এইচ.নয়নকে সাধারন সম্পাদক পদে রেখে ২১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি ঘোষনা করা হয়।
সাতুরিয়া ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি ও সাধারন সম্পাদক জানান, সাতুরিয়া ইউনিয়ন ছাত্রলীগের কমিটি গঠন করায় উপজেলা ছাত্রলীগের প্রতি আমরা কৃতজ্ঞতা প্রকাশ ও ধন্যবাদ জ্ঞাপন করছি।
Post a Comment

Post Bottom Ad

Pages