রাজাপুরে আওয়ামী লীগের যৌথ সভা অনুষ্ঠিত - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

শিরোনাম

Post Top Ad

Responsive Ads Here

Saturday, September 15, 2018

রাজাপুরে আওয়ামী লীগের যৌথ সভা অনুষ্ঠিত


ঝালকািঠ  প্রতিনিধি ঃ ঝালকাঠির রাজাপুরে উপজেলা আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাদের নিয়ে যৌথ সভা অনুষ্ঠিত হয়েছে।  শনিবার সকাল ১১ টায় উপজেলা আওয়ামী লীগের বাইপাস মোড়ের প্রধান কার্যালয় চত্ত্বরে এ সভা অনুষ্ঠিত হয়।
সভায় ঝালকাঠি-১ আসনের সংসদ সদস্য ও ধর্ম মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব বজলুল হক হরুন এমপি সভাপতিত্ব করেন।
আগামী নির্বাচনকে সামনে রেখে দলীয় নেতা-কর্মীদের সাংগঠিত করা ও দলীয় বিভেদ দূর করতেই এই যৌথ সভার আয়োজন করা হয়েছে বলে জানায় দলের নেতারা।
সাংসদ হারুন তাঁর বক্তব্যে বিএনপির সমালোচনা করে বলেন, ‘বিএনপি আমলে রাজাপুর একটি সন্ত্রাসের জনপদ ছিল। আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর এখানে শান্তি বিরাজ করছে। এই শান্তি ও উন্নয়ন ধরে রাখতে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। সেজন্য দলীয় নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকা জরুরী। দলের মধ্যে কোন বিভেদ থাকলে তা মিটিয়ে ফেলতে হবে।’ নিজেকে নায়ক উল্ল্যেখ করে সাংসদ হারুন বলেন, ‘সিনেমায় যেমন শেষ পর্যন্ত ভিলেনের পরাজয় হয় তেমনি রাজাপুরেও ভিলেনের পরাজয় হবে এবং আমিই জয়ী হবো।’
সভায় উপজেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক এএইচএম খায়রুল আলম সরফরাজ,  সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোঃ মনিরউজ্জান মনির, আবুল হোসেন ফরাজী,বীর মুক্তিযোদ্ধা নূরুল ইসলাম খলিফা, উপজেলা নারী ভাইস্ চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, যুবলীগ সভাপতি আসলাম হোসেন মৃধা, মঠবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তফা কামাল সিকদারসহ ছয় ইউনিয়নের চেয়ারম্যান, জেলা পরিষদ সদস্যরা বক্তব্য রাখেন। এছাড়াও সভায় ইউনিয়ন পরিষদ সদস্য ও ইউনিয়ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।
এদিকে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনকি সম্পাদক নজরুল ইসলাম স্বপন তালুকদার, রিয়াজ হোসেন মাতুব্বর ও মাসুদ সিকদার,জালাল আহমেদ,নাছির মৃধা,জাকির হোসেন,হেমায়েত উদ্দীনসহ উপজেলা আওয়ামী লীগের একাংশ যৌথ সভা বর্জন করে উপজেলা যুবলীগ কার্যালয়ে তাদের অনুসারী নেতা-কর্মীদের নিয়ে মতবিনিময় করেন।
Post a Comment

Post Bottom Ad

Pages