ঝালকাঠিতে বিপুল পরিমান যৌন উত্তেজক সিরাপ ও ইয়াবাসহ গ্রেপ্তার ২ - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

শিরোনাম

Post Top Ad

Responsive Ads Here

Friday, September 14, 2018

ঝালকাঠিতে বিপুল পরিমান যৌন উত্তেজক সিরাপ ও ইয়াবাসহ গ্রেপ্তার ২

এম খাইরুল ইসলাম পলাশ,নিজস্ব প্রতিবেদক : ঝালকাঠি শহরের আমতলা রোডের একটি বাসা থেকে গতরাতে (বৃস্পতিবার রাত ১০টায়) বিপুল পরিমান যৌন উত্তেজক সিরাপ ও ইয়াবা উদ্ধার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় ওই বাসা থেকে দুই ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। এ ছাড়াও বিক্রির জন্য রাখা মেয়াদোত্তীর্ণ আইসক্রীমসহ ভিবিন্ন খাদ্য সামগ্রী পাওয়া যায় ওই বাসায়।

গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো. শফিউল্লাহ জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমতলা রোডের ব্যবসায়ী সৌরভ দাসের বাসায় অভিযান চালায় ডিবি পুলিশ। বাসার ভেতর থেকে তিন ধরণের যৌন উত্তেজন দুই হাজার বোতল সিরাপ, ১৮০ পিস ইয়াবা ও মেয়াদোত্তীর্ণ আইসক্রীম, চকলেট, কোমল পানীয়সহ বিভিন্ন খাদ্য সামগ্রী উদ্ধার করে। গ্রেপ্তার করা হয় ব্যবসায়ী সৌরভ দাস (৩৭) ও তাঁর সহযোগী সুব্রত দাসকে (১৮)। খবর পেয়ে ভ্রাম্যমান আদালতের বিচারক জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্টেট মো. বশির গাজী মেয়াদোত্তীর্ণ মালামাল রাখার দায়ে ৫০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে ছয় মাসের কারাদÐ প্রদান করেন। গ্রেপ্তারকৃত দুজনের বিরুদ্ধে ঝালকাঠি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়। গ্রেপ্তারকৃত সৌরভ আমতলা রোডের সিতানাথ দাসের ছেলে এবং সুব্রত দাস শহরের বাঁশপট্টি এলাকার সূর্যচন্দ্র দাসের ছেলে।
Post a Comment

Post Bottom Ad

Pages