ঝালকাঠির রাজাপুরে ওয়ার্ড বিএনপি নেতার পদত্যাগ - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

শিরোনাম

Post Top Ad

Responsive Ads Here

Thursday, September 13, 2018

ঝালকাঠির রাজাপুরে ওয়ার্ড বিএনপি নেতার পদত্যাগ

এম খাইরুল ইসলাম পলাশ,নিজস্ব প্রতিবেদক:বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর ঝালকাঠির রাজাপুর উপজেলা সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ড যুবদলের সাধারন সম্পাদক মো: জাফর আলী হাওলাদার স্বেচ্ছায় পদত্যাগ করেছেন বলে জানিয়েছেন পদত্যাগ পত্রে। মো: জাফর আলী হাওলাদার ঐ ইউনিয়নের ৭নং ওয়ার্ড মনোহরপুর গ্রামের মৃত আব্দুর রাজ্জাক হাওলাদারের ছেলে।

মো: জাফর আলী হাওলাদার সাংবাদিকদের বলেন, আমি রাজাপুর সাব-রেজিস্ট্রি অফিসের একজন নিয়মিত দলিল লেখক। সাংগঠনিক দায় দায়িত্ব ও কার্য প্রণালী আমার দ্বারা যথাযথ ভাবে পালন করা সম্ভব হচ্ছে না বিদায় আমি অত্র দল ও আমার পদ থেকে ও সাংগঠনিক সকল প্রকার কার্যক্রম থেকে আমাকে বিরত করে স্বেচ্ছায় ও স্বজ্ঞানে পদত্যাগ করলাম। ১০ সেপ্টেম্বর ২০১৮ ইং তারিখে ৭নং ওয়ার্ড  বিএনপির যুবদল সভাপতির কাছে আমার পদত্যাগপত্র দিয়েছি।আমার সহিত অত্র সংগঠনের কোন যোগসাযোগ নাই বা রহিল না।

এ ব্যাপারে উপজেলা বিএনপি যুবদলের সভাপতি জাকারিয়া সুমন জানান, আমি এখন পর্যন্ত পদত্যাগ পত্র হাতে পাইনাই। তবে শুনেছি ৭নং ওয়ার্ড বিএনপির যুবদল সভাপতি’র কাছে মো: জাফর আলী পদত্যাগ পত্র দিয়েছে। আমরা ওয়ার্ড বিএনপির যুবদল সভাপতি’র সাথে যোগাযোগ করার চেষ্টা করছি তবে তার মোবাইল ফোন বন্ধ রয়েছে।

Post a Comment

Post Bottom Ad

Pages