ঝালকাঠিতে বেড়াতে এসে এক শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

শিরোনাম

Post Top Ad

Responsive Ads Here

Monday, August 27, 2018

ঝালকাঠিতে বেড়াতে এসে এক শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু

 ঝালকাঠির রাজাপুরে নানাবাড়ি বেড়াতে এসে রিমা আক্তার (১৪) নামের এক স্কুলশিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু হয়েছে। সোমববার উপজেলার দক্ষিন আংগারিয়া গ্রামের নিহতের নানা মোতালেব সরদারের বাড়িতে এ ঘটনা ঘটে। রিমা আক্তার উপজেলার দক্ষিন আংগারিয়া গ্রামের মোঃ মীরন তালুকদারের মেয়ে। সে ঢাকার দক্ষিন কেরানিগঞ্জের চুনপুটিয়া বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্রী এবং সেখানেই তার মা বাবার সাথে বসবাস করতো।
সোমবার সকালে খবর পেয়ে থানা পুলিশ রাজাপুর স্বাস্থ্য মকপ্লেক্স থেকে রিমার লাশ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য ঝালকাঠির মর্গে প্রেরন করেছে।
এলাকাবাসি জানায়, রিমা আক্তার তার পরিবারের সাথে ঢাকায় থেকেই লেখাপড়া করে। ২০ আগস্ট ঈদের ছুটিতে রিমা আক্তার তার পরিবারের সাথে বাড়িতে বেড়াতে আসে। রিমার দাদা ও নানা বাড়ি পাশাপাশি থাকায় ঘটনার আগের দিন রিমা তার পরিবারের সাথে নানা বাড়িতে যায়। ওইদিন রাতে নিহতের বাবা-মা রিমাকে কি কারনে গালমন্দ করেছে কেউ নিশ্চিত করে বলতে পারেনি। কিভাবে মৃত্যু হয়েছে এব্যাপারে নিশ্চিত করে কেউ কিছু বলতে না পারলেও রাজাপুর মেডিকেলে লাশের সুরতহালের সময় তার বাম পায়ে একটি কামড়ের আঘাতের চিহ্ন রয়েছে। এদিকে পরিবারের দাবী তাদের মেয়ে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছে। রিমা কি কারনে আত্মহত্যা করেছে পরিবারসহ স্বজনদের কাছে জানতে চাইলে এ বিষয়ে কোন কথা না বলে বারবার এড়িয়ে গিয়েছে। নিহতের এ ঘটনা মোটা অংকের অর্থ দিয়ে দামাচাপা দিতে পরিবারের স্বজনরা মরিয়া হয়ে ওঠেছে। লবিং চালাচ্ছে বিভিন্ন মহল দিয়ে। নাম প্রকাশে অনিচ্ছুক নিহতের এক আত্মীয় জানান,কোনা এক অজানা বিষয় নিয়ে রাতে বাবা-মার সাথে কথা কাটাকাটির মধ্য দিয়ে এ ঘটনা ঘটতে পারে। এ ব্যাপারে রাজাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শামসুল আরেফিন এর কাছে জানতে চাইলে তিনি জানায়, মৃত্যুর কারন নির্নয়ের জন্য লাশ ময়না তদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হয়েছে।
                                                                                            

Post a Comment

Post Bottom Ad

Pages