সাংবাদিক নির্যাতনকারীদের বিচারের দাবীতে রাজাপুরে মানববন্ধন - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

শিরোনাম

Post Top Ad

Responsive Ads Here

Sunday, August 12, 2018

সাংবাদিক নির্যাতনকারীদের বিচারের দাবীতে রাজাপুরে মানববন্ধন

এম খাইরুল ইসলাম পলাশ,নিজস্ব প্রতিবেদক :
 রোববার (১২আগস্ট) দুপুরে রাজাপুর থানার সামনে  আধা ঘণ্টাব্যাপী মানববন্ধন ও সমাবেশ  কর্মসূচি পালন করে সংগঠনটি।
এ সময় বক্তব্য রাখেন, রাজাপুর বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) রাজাপুর শাখার ও প্রেস ক্লাব সভাপতি  মোঃ আহসান হাবিব সোহাগ, সাধারণ সম্পাদক মোঃ সাইদুল ইসলাম প্রমুখ। মানববন্ধনে প্রিন্ট ও অনলাইন মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা বলেন-পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে যে সকল সাংবাদিকরা  মুখোশধারীদের দ্বারা হামলার স্বীকার হয়েছে সে সকল হামলাকারীদের যুগপযোগী বিচার চাই। সে যে  দলের বা অন্য কোন পন্থী হোক না কেন তাদের বিচারের আওতায় আনতে হবে। যদি এর সঠিক বিচার না হয় তাহলে আমরা কঠোর কর্মসূচি গ্রহন করতে বাধ্য হবো। দেশব্যাপী সাংবাদিকরা নির্যাতিত হচ্ছে। 
ঢাকায় নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলনের সংবাদ সংগ্রহকালে সাংবাদিকদের ওপর হামলাকারীদের বিচারের দাবীতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম(বিএমএসএফ) রাজাপুর উপজেলা শাখার গনমাধ্যমকর্মীরা।

পেশাদার সাংবাদিকদের কে বিভিন্ন সময় ষড়যন্ত্রমূলক মামলা দিয়ে হয়রানি করা হয় যা মোটেও মঙ্গলকর নয়। মামলা-হামলা করে সাংবাদিকদের সত্য প্রকাশে অবরুদ্ধ করা যাবে না। সবশেষে রাজধানীতে সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদ ও জড়িতদের গ্রেফতারের দাবি জানানো হয় সমাবেশে।
Post a Comment

Post Bottom Ad

Pages