পরিবেশের বিপর্যয় রোধে বৃক্ষরোপনের বিকল্প নেই--ইউএনও ছানাউল ইসলাম - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

শিরোনাম

Post Top Ad

Responsive Ads Here

Saturday, August 04, 2018

পরিবেশের বিপর্যয় রোধে বৃক্ষরোপনের বিকল্প নেই--ইউএনও ছানাউল ইসলাম

পরিবেশের বিপর্যয় রোধে বৃক্ষরোপনের বিকল্প নেই
www.samobad.com :: সমবাদ ডট কম ॥ আত্রাই (নওগাঁ) প্রতিনিধি: আত্রাই উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ছানাউল ইসলাম বলেছেন, পরিবেশের ভারসাম্য রক্ষা করা এবং ব্যাপকভাবে পরিবেশের বিপর্যয় রোধে বৃক্ষরোপনের বিকল্প নেই। আগামী প্রজন্মের জন্য বসবাস উপযোগী পৃথিবী গড়ে তুলতে বৃক্ষরোপনের কথাা উল্লেখ করে তিনি বলেন বৃক্ষ আমাদের অকৃতিম বন্ধু। বৃক্ষহীন পৃথীবিতে প্রাণের অস্থিত্ব কল্পনাও করা যায় না। প্রাকৃতিক ভারসাম্য রক্ষায় বৃক্ষের অবদান গুরুত্বপূর্ণ। দেশের অর্থনৈতিক উন্নয়ন, কর্মসংস্থান ও দারিদ্র বিমোচনে অধিকহারে ফলজ, বনজ ও ঔষধি বৃক্ষরোপন করতে হবে। বৃক্ষ মানুষের জীবনের একটি অপরিহার্য অংশ।



তিনি শনিবার সকালে উপজেলার শুকটিগাছা কেডি স্কুল এন্ড কলেজে বৃক্ষ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বত্তৃতায় এসব কথা বলেন।

প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এবাদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার ছানাউল ইসলাম।

অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মার্কেন্টাইল ব্যাংক এক্সিকিউটিভ অফিসার শেখ মো: আব্দুল জব্বার, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আক্তারুজ্জামান, অধ্যক্ষ হামিদুর রহমান।

অনুষ্ঠানে অন্যান্যদের মধে উপস্তিত ছিলেন, ভবানীপুর জিএসউচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহাবুবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা মোজাহার হোসেন, আত্রাই প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক নাজমুল হক নাহিদ, ওয়াসেক আলী বিল্লা প্রমূখ।



নাজমুল হক নাহিদ

আত্রাই, নওগাঁ
Post a Comment

Post Bottom Ad

Pages