প্রাইজবন্ডের সর্বশেষ ৯২তম ‘ড্র’ অনুষ্ঠিত - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

শিরোনাম

Post Top Ad

Responsive Ads Here

Thursday, August 02, 2018

প্রাইজবন্ডের সর্বশেষ ৯২তম ‘ড্র’ অনুষ্ঠিত

www.samobad.com :: সমবাদ ডট কম ॥ ১০০ টাকা মূল্যমানের প্রাইজবন্ডের সর্বশেষ ৯২তম ‘ড্র’ অনুষ্ঠিত হয়েছে। ছয় লাখ টাকার প্রথম পুরস্কার বিজয়ীর নম্বর ০৩৩৯২৬৭ এবং ৩ লাখ ২৫ হাজার টাকার দ্বিতীয় পুরস্কারের নম্বর ০৭৬৪৬৪০।
আর দুটি তৃতীয় পুরস্কারের নম্বর ০৫৪৪৬৮৪ ও ০৮২৫৩১৭। তারা পাবে ১ লাখ টাকা হারে। এছাড়া প্রতিটি ৫০ হাজার টাকা করে দুটি চতুর্থ পুরস্কারের নম্বর ০৪২৫৮৪৫ ও ০৭৬৭৭৪৩।
মঙ্গলবার ঢাকা বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন ও আইসিটি) মো. সেলিম রেজার সভাপতিত্বে ঢাকা বিভাগীয় কমিশনার অফিসের সম্মেলন কক্ষে এ ড্র অনুষ্ঠিত হয়।
একক সাধারণ পদ্ধতিতে (অর্থাৎ প্রত্যেক সিরিজের জন্য একই নম্বর) এই ‘ড্র’ পরিচালিত হয় এবং বর্তমানে প্রচলনযোগ্য ১০০ টাকা মূল্যমানের ৫১টি সিরিজ যথা-কক, কখ, কগ, কঘ, কঙ, কচ, কছ, কজ, কঝ, কঞ, কট, কঠ, কড, কঢ, কথ, কদ, কন, কপ, কফ, কব, কম, কল, কশ, কষ, কস, কহ, খক, খখ, খগ, খঘ, খঙ, খচ, খছ, খজ, খঝ, খঞ, খট, খঠ, খড, খঢ, খথ, খদ, খন, খপ, খফ, খব, খম, খল, খশ, খষ এবং খস এই ‘ড্র’ এর আওতাভুক্ত।
উপরোক্ত সিরিজগুলোর অন্তর্ভুক্ত ৪৬টি সাধারণ সংখ্যা পুরস্কারের যোগ্য বলে ঘোষিত হয়। নিম্নে বর্ণিত সংখ্যার বন্ডগুলো সাধারণভাবে প্রতিটি সিরিজের ক্ষেত্রে পুরস্কারের যোগ্য বলে বিবেচিত হবে। যেমন: বন্ডের যে সংখ্যা প্রথম পুরস্কারের জন্য ঘোষিত হয়েছে উপরে উল্লিখিত প্রতিটি সিরিজের সেই সংখ্যার বন্ড প্রথম পুরস্কারের যোগ্য বলে বিবেচিত হবে। অনুরূপভাবে ২য়, ৩য়, ৪র্থ ও ৫ম পুরস্কারের জন্য ঘোষিত সংখ্যাও তাহাদের মান অনুযায়ী প্রতিটি সিরিজের ক্ষেত্রে পুরস্কার পাওয়ার যোগ্য।
প্রতিটি ১০ হাজার টাকা করে ৪০টি পঞ্চম পুরস্কারের নম্বর হলো : ০০২২০১১ ০২২৭০৪৯ ০৩৫৮৪১০ ০৫৮৩৭৭৮ ০৮৩৩১৮০ ০০৬৮৯৩৪ ০২৪১৮৬১ ০৪০৯৫০৮ ০৫৯৭৮৯৩ ০৮৬৮৯৯২ ০০৮৩০২৪ ০২৪২১৪১ ০৪৪০১৩৮ ০৬০৩৪৮০ ০৮৭২৪৭৮ ০১৬৩৭৪৭ ০২৫৭৬১০ ০৫১৯৩৩৫ ০৬৫৫০৭১ ০৯০৯৪৯৪ ০১৭৪৫৯৭ ০২৮৯৮৭৪ ০৫৪৪৭৬৯ ০৬৫৭৯৭৮ ০৯১৪০৪১ ০১৭৭৪১৯ ০৩২১৩৯১ ০৫৫৬২১৮ ০৭১৭১৯৪ ০৯২৩২৪১ ০১৮১৮৫৩ ০৩২২০৮৫ ০৫৬১৮২৪ ০৭১৭৪৪২ ০৯৫৪৯৬৭ ০২২৫৯২১ ০৩২৯০০৩ ০৫৭৩৩৩০ ০৮১৭২৮৬ ০৯৫৮৫৬৭।
Post a Comment

Post Bottom Ad

Pages