ঝালকাঠি -১ আসনে মনিরুজ্জামান মনিরের গণসংযোগ ও লিফলেট বিতরন ! - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

শিরোনাম

Post Top Ad

Responsive Ads Here

Wednesday, July 25, 2018

ঝালকাঠি -১ আসনে মনিরুজ্জামান মনিরের গণসংযোগ ও লিফলেট বিতরন !

এম খাইরুল ইসলাম পলাশ,নিজস্ব প্রতিবেদক: ঝালকাঠি-১ (রাজাপুর,কাঠাঁলিয়া) আসনের জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ-কমিটির মুক্তিযোদ্ধা বিষয়ক সহ-সম্পাদক মনিরুজ্জামান মনির তার নিজ এলাকায় ব্যাপক গণসংযোক ও সরকারের বিভিন্ন উন্নয়নের লিফলেট বিতরন করছেন।
২২জুলাই রবিবার সকালে বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে দলীয় নৌকামার্কা প্রার্থী সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ্’র পক্ষে বরিশালের বিভিন্ন স্থানে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে ব্যাপক গণসংযোগ করেন এবং দুপুরের পর নিজ এলাকা রাজাপুরের বিভিন্ন স্থানে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের নানাবিধ উন্নয়নের লিফলেট ফিতরন করেন (ঝালকাঠি-১) আসনের মনোনয়ন প্রত্যাশী মনিরুজ্জামান মনির।

২৩জুলাই সোমবার কাঠালিয়া উপজেলায় ব্যাপক গণসংযোক ও সরকারের সার্বিক উন্নয়নের লিফলেট বিতরন করেন।২৪জুলাই মঙ্গলবার রাজাপুর উপজেলার পিংড়ী, বলারজোড়, মোল্লার হাট, নৈকাঠি, লেবুবুনিয়া, জোমাদ্দার বাড়ী বাজার। ২৫ জুলাই বুধবার রাজাপুর উপজেলার গালুয়া, পুটিয়াখালী, উত্তমপুর, বড়ইয়া কাচারীবাড়ি বাজার হয়ে মঠবাড়ী ইউনিয়নের বাদুরতলা বাজার, নাপিতের হাটে ব্যাপক গণসংযোক ও সরকারের সার্বিক উন্নয়নের লিফলেট বিতরন করেন এবং সেইসাথে নেতাকর্মীদের খোজখবর নেয়।

পরবর্তী ২৬ ও ২৭জুলাই বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে দলীয় নৌকামার্কা প্রার্থী সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ্’র পক্ষে বরিশালে ব্যাপক গণসংযোগ করবেন বলে জানায়।

গণসংযোগ ও সরকারের বিভিন্ন উন্নয়নের লিফলেট বিতরনের তার সফর সঙ্গী ছিলেন,উপজেলা আ,লীগের সাংগঠনিক সম্পাদক রিয়াজ মাতুব্বর, উপজেলা আ,লীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক মেজবাহ উদ্দিন মাসুদ সিকদার, উপজেলা আ.লীগের দপ্তর সম্পাদক জালাল আহমেদ, উপজেলা যুবলীগ  যুগ্ন সাধারন সম্পাদক মো:জাকির হোসেন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইউসুব সিকদার, উপজেলা ছাত্র লীগের সাংগঠনিক সম্পাদক এবং শেখ রাসেল রাজাপুর উপজেলা শাখার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মো:সাইফুজ্জামান রুবেল, হেমায়েত উদ্দিন,সিরাজুল ইসলাম  সহ আ,লীগের অন্যান্য অঙ্গসংগঠনের নেতা কর্মীরা।

জনগণের মধ্যে লিফলেট বিতরন কালে মনিরুজ্জামান মনির বলেন, আমি আপনাদের সন্তান, কারো ভাই। আমার পিতা শ্রদ্বেয় বীর মুক্তিযোদ্ধা মরহুম আলহাজ্ব মোয়াজ্জেম হোসেন স্বাধীনতা পরবর্তী বাংলাদেশ আওয়ামীলীগের দুর্দীনের কান্ডারী হিসেবে রাজাপুর উপজেলা আওয়ামীলীগের গুরুত্বপূর্ণ পদে থেকে আমৃত্যু নেতৃত্ব দিয়েছেন। আমিও জন্মের পর থেকেই একজন বীর মুক্তিযোদ্ধা ও আওয়ামী পরিবারের সন্তান হিসেবে জাতির পিতার আদর্শকে বুকে ধারন ও লালন করে মানবতার মা দেশরতœ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি অবিচল আস্থা রেখে তার নির্দেশিত পথেই চলে আসছি। আমি বিশ্বাস করি, আজ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের বাংলাদেশ হচ্ছে একটি আধুনিক, উন্নত, সন্ত্রাস, মাদক ও জঙ্গিবাদ মুক্ত সুখী সমৃদ্ধশালী বাংলাদেশ। বর্তমানে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের মহাসড়ক বাংলাদেশ। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও আধুনিক ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠাঁলিয়া) বিনির্মানের লক্ষে দেশরতœ শেখ হাসিনাকে নৌকা মার্কায় ভোট দিন।

এ সময় মনিরুজ্জামান মনির আরও বলেন, জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে মনোনয়ন দেয়। তাহলে আমি ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) আসন থেকে নৌকামার্কায় বিপুল ভোটে নির্বাচিত হব এবং রাজাপুর-কাঠালিয়া-কে আধুনিক, উন্নত, সন্ত্রাস, মাদক ও জঙ্গিবাদ মুক্ত সুখী সমৃদ্ধশালী উপজেলা হিসেবে গড়ে তুলবো।




Post a Comment

Post Bottom Ad

Pages