‘মা তুমি আমার জন্য আর অপেক্ষা কর না - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

শিরোনাম

Post Top Ad

Responsive Ads Here

Tuesday, July 31, 2018

‘মা তুমি আমার জন্য আর অপেক্ষা কর না

www.samobad.com :: সমবাদ ডট কম ॥ ‘মা তুমি আমার জন্য আর অপেক্ষা কর না। আমি আর ঘরে ফিরব না’- এটা সোমবার (৩০ জুলাই) সকাল থেকে বিমানবন্দর সড়কে অবস্থান নিয়ে বিক্ষোভরত এক শিক্ষার্থীর হাতে থাকা একটি প্লা-কার্ডের স্লোগান রোববার (২৯ জুলাই) দুপুরে কালশী ফ্লাইওভার থেকে নামার মুখে এমইএস বাস স্ট্যান্ডে ১৫/২০ জন শিক্ষার্থী দাঁড়িয়ে ছিলেন। জাবালে নূর পরিবহনের একটি বাস ফ্লাইওভার থেকে নামার সময় মুখেই দাঁড়িয়ে যায়। এ সময় পেছন থেকে আরেকটি দ্রুতগতি সম্পন্ন জাবালে নূরের বাস ওভারটেক করে সামনে আসতেই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। নিমিষেই ওঠে পড়ে দাঁড়িয়ে থাকা শিক্ষার্থীদের উপর। চাকার নীচে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায় দুইজন। এছাড়া আহত হন আরও ১৫/২০ জন শিক্ষার্থী।
এ ঘটনার প্রতিবাদে তাৎক্ষণিকভাবে শিক্ষার্থীরা সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন। তারা বেশ কয়েকটি গাড়িতে ভাংচুর ও আগুন দেন।
সোমবারও সকাল থেকে বিমানবন্দর সড়ক অবরোধ করে বিক্ষোভ কর্মসূচি পালন করছেন শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের শিক্ষার্থীরা। এতে করে এয়ারপোর্ট-বনানী, এয়ারপোর্ট-মিরপুর, মিরপুর-রামপুরা রুট পুরোপুরি বন্ধ রয়েছে।
শিক্ষার্থীরা স্লোগান দিচ্ছেন, ‘আমার ভাই মরল কেন, বিচার চাই, বিচার চাই’। তাদের হাতে থাকা ব্যানার, প্লা-কার্ডে লেখা, ‘we want justice’, ‘প্রতিযোগিতামূলক বাস চালানো বন্ধ করতে হবে’, ‘প্রথমে রাজীব, এরপর দিয়া-করিম, তারপর কে, আপনি?’।
Post a Comment

Post Bottom Ad

Pages