বাস ও মাহেন্দ্রর মুখোমুখি সংঘর্ষে শিশুসহ ছয়জন নিহত - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

শিরোনাম

Post Top Ad

Responsive Ads Here

Thursday, July 26, 2018

বাস ও মাহেন্দ্রর মুখোমুখি সংঘর্ষে শিশুসহ ছয়জন নিহত

www.samobad.com :: সমবাদ ডট কম ॥ বরগুনার আমতলীতে যাত্রীবাহী বাস ও মাহেন্দ্রর মুখোমুখি সংঘর্ষে শিশুসহ ছয়জন নিহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। নিতরা সবই মাহেন্দ্রর যাত্রী ছিল। বৃহস্পতিবার (২৬জুলাই) বেলা সোয়া ১১টার দিকে আমতলীর মানিকঝুড়ি এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।
নিহতরা হলেন-উপজেলার তারিকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ছালমা বেগম (৪০), তালতলী উপজেলার চাঁন মিয়া (৪৮), শানু মৃধা (৪০), জসিম মৃধা (৪০), বনি আমিন (৬) ও মাহেন্দ্রা চালক হানিফ।
আমতলী থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কুয়াকাটা থেকে বরিশালগামী ‘আল্লাহ ভরসা’ পরিবহনের একটি বাস আমতলীর মানিকঝুড়ি এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মাহেন্দ্রর সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মহেন্দ্রর ৬ যাত্রী নিহত হন এবং আরো ৩ যাত্রী আহত হন। আহতদের উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে।
Post a Comment

Post Bottom Ad

Pages