সাভারে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এক বিধবা‘র বাড়িতে হামলা ও ব্যাপক ভাংচুর - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

শিরোনাম

Post Top Ad

Responsive Ads Here

Wednesday, July 25, 2018

সাভারে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এক বিধবা‘র বাড়িতে হামলা ও ব্যাপক ভাংচুর

www.samobad.com :: সমবাদ ডট কম ॥ সাভার প্রতিনিধি : সাভারে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এক বিধবা নারীর বাড়িতে ব্যাপক ভাংচুর, মারধোর ও লুটপাটের ঘটনা ঘটিয়েছে ঐ বিধবার প্রতিবেশি এবং প্রতিবেশির ভাড়া করা সন্ত্রাসীরা।
এদিকে ঐ বিধবাকে বাড়ি ছাড়া করার হুমকি দিচ্ছে প্রতিবেশির ভাড়াটে সন্ত্রাসী বাহিনী, থানায় অভিযোগ করেও কোন প্রকার নিরাপত্তা পাচ্ছেনা অসহায় এই পরিবারটি।
হামলার শিকার সাভারের ভাকুর্তা ইউনিয়নের মুশুরীখোলা গ্রামের মৃত আনোয়ার হোসেনের স্ত্রী মুক্তা আক্তার জানান, গত ১৬ জুলাই আনুমানিক দুপুর আড়াইটার সময়, জমি সংক্রান্ত পূর্বের বিরোধকে কেন্দ্র করে বর্তমানে কোন কারন ছাড়াই, প্রতিবেশি মোহাম্মদ আলীর স্ত্রী মোছা: জাহানারা বেগম(৪০), মেয়ে মোছাঃ শিপু আক্তার(২০), মোছাঃ পলি(২২)ও ছেলে মোঃ শান্ত(২০)সহ অজ্ঞাত কয়েকজন ভাড়াটে সন্ত্রাসী বিধবা মুক্তা আক্তারের বসত বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাট করে।
এসময় হামলাকারীরা, ঐ বিধবার ঘড়ের ভিতরে অন্যায় ভাবে প্রবেশ করে ঘরে থাকা ল্যাপটপ, টিভিসহ ঘড়ের আসবাবপত্র ও জানালা দরজা ভাংচুর করে, ঘড়ে থাকা লক্ষাধিক টাকা মূল্যের দুইটি মোবাইল ফোন ও নগদ ৩৮ হাজার টাকা নিয়ে যায়।
পরে ঐ বিধবার আত্মচিৎকারে আশেপাশের রাস্তার লোকজন এগিয়ে এলে সন্তাসীরা দ্রুত পালিয়ে যায় এবং হামলাকারী প্রাতবেশিরা নিজ বাড়িতে চলে যায় এবং যাবার সময় ঐ বিধবাকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে যায়।
এব্যাপারে সাভার মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন মুক্তা আক্তার, এই অভিযোগের তদন্ত কর্মকর্তা এ,এস,আই আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমরা অভিযোগ পেয়েছি এবং খুব শিঘ্রই অভিযুক্তদের আইনের আওতায় আনা হবে।
Post a Comment

Post Bottom Ad

Pages