জয়পুরহাটে ১০০ কিলোমিটার উন্নয়ন পদযাত্রা - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

শিরোনাম

Post Top Ad

Responsive Ads Here

Sunday, July 22, 2018

জয়পুরহাটে ১০০ কিলোমিটার উন্নয়ন পদযাত্রা

www.samobad.com :: সমবাদ ডট কম ॥ নিশাত আনজুমান, জয়পুরহাট প্রতিনিধি: সরকারের উন্নয়নগুলোকে সাধারনের মাঝে জানান দিতে জয়পুরহাটে আয়োজন করা হয় ১০০ কিলোমিটার উন্নয়ন পদ যাত্রা। পাঁচবিবি উপজেলা আওয়ামীলীগ ও পৌর মেয়র হাবিবুর রহমান হাবিবের যৌথ আয়োজনে  গত ১৬ থেকে ২২ জুলাই সপ্তাহব্যাপী এ পদযাত্রা জযপুরহাট সদর ও পাঁচবিবি উপজেলার  বিভিন্ন গ্রাম-গঞ্জ, হাট-বাজার ও রাস্তা-ঘাট প্রদক্ষিন করে। পাঁচবিবি পৌর মেয়রের নেতৃত্বে এই পদ যাত্রায় অংশ গ্রহন করেন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের সহ¯্রাধিক নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেনী-পেশার মানুষ ।

পদযাত্রা চলাকালে বিভিন্ন স্থানে অনুষ্ঠিত পথসভায় বক্তৃতা করেন পাঁচবিবি পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাবিবুর রহমান হাবিব, বালিঘাটা ইউপি চেয়ারম্যান ও স্থানীয় আওয়ামীলীগ নেতা নুরুজ্জামান চৌধুরী বিপ্লব, পাঁচবিবি পৌরসভার প্যানেল মেয়র নূর হোসেন, স্থানীয় আওয়ামীলীগ নেতা ইব্রাহিম আলী সরকার, জাহিদুল ইসলাম মাষ্টার, যুবলীগ নেতা রাসেল বাবু, স্বেচ্ছাসেবকলীগ নেতা মোসাহিদ আল আমিন, ছাত্রলীগ নেতা পলাশ কুমার ঘোষ, সাইদুর রহমান রাজু প্রমূখ।

আগামী জাতীয় সংসদ নির্বাচনের আগে সরকারের উন্নয়ন মূলক নানা কর্মকান্ড সম্পর্কে জনগনকে সচেতন করে  নৌকা মার্কায় ভোট টানতে এমন ব্যাতিক্রমী আয়োজন  কর্ াহয়েছে বলে জানান আয়োজকরা।



নিশাত আনজুমান

জয়পুরহাট প্রতিনিধি
Post a Comment

Post Bottom Ad

Pages