অবৈধ ভাবে বিদ্যুৎ ব্যবহার করে ধরা গ্রাহক,১ লক্ষ ৩০ হাজার টাকা জরিমানা। - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

শিরোনাম

Post Top Ad

Responsive Ads Here

Sunday, June 10, 2018

অবৈধ ভাবে বিদ্যুৎ ব্যবহার করে ধরা গ্রাহক,১ লক্ষ ৩০ হাজার টাকা জরিমানা।

www.samobad.com :: সমবাদ ডট কম ॥নিজস্ব প্রতিবেদক:ঝালকাঠির রাজাপুরে অবৈধ ভাবে বিদ্যুৎ ব্যবহারের অভিযোগ উঠেছে এস এম ইয়াসির আল আরাফাত এর বিরুদ্ধে। ইয়াসির আল আরাফাত গালুয়া দূর্গাপুর এলাকার মৃত সৈয়দ ফকির উদ্দিনের পুত্র।
জানাযায়,ইয়াসির আরাফাত পল্লী বিদ্যুতের সার্ভিস তার ছিদ্র করে দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহার করে আসছে। সংবাদ পেয়ে পল­ী বিদ্যুৎ সমিতির পরিদর্শন টিম ঘটনাস্থানে গিয়ে দেখে মিটারের সংযোগের আগের সার্ভিস তার ছিদ্র করে অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহার করতে। যা ইলেক্ট্রিসিটি এ্যাক্ট এর বর্নিত ধারায় শাস্তি যোগ্য অপরাধ।

এ বিষয়ে রাজাপুর সাব জোনাল অফিসের এ জিএম (ও এন্ড এম) প্রকৌ:রাজন কুমার দাস জানান, অবৈধ ভাবে বিদ্যুৎ ব্যবহারের খবর পেয়ে আমারা স্পটে গিয়ে দেখি সার্ভিস তার ছিদ্র করে লইন চালাচ্ছে। আমরা শুনেছি তার একটি অটো গাড়ীর গ্রেজ আছে যেখানে ৭-৮ টি অটো গাড়ী প্রতিদিন চার্জ করে। এস এম ইয়াসির
আল আরাফাত দীর্ঘদিন যাবৎ অবৈধ ভাবে বিদ্যুৎ ব্যবহার করে আসছে। আমরা তার বিদ্যুৎ সংযোগ বিছিন্ন করেছি। আমরা অবৈধ বিদ্যুৎ ব্যবহারের জন্য তাকে ১ লক্ষ ৩০ হাজার টাকা জরিমানা করেছি।
Post a Comment

Post Bottom Ad

Pages