থানা পুলিশের সহযোগিতায় হারিয়ে যাওয়া শিশু ফিরে পেলো বাবা মাকে - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

শিরোনাম

Post Top Ad

Responsive Ads Here

Saturday, June 30, 2018

থানা পুলিশের সহযোগিতায় হারিয়ে যাওয়া শিশু ফিরে পেলো বাবা মাকে

www.samobad.com :: সমবাদ ডট কম ॥এম খাইরুল ইসলাম পলাশ,নিজস্ব প্রতিবেদক:ঝালকাঠির রাজাপুর থানা পুলিশ ৩০ জুন শনিবার বিকাল ০৪ ঘটিকায় হারিয়ে যাওয়া একটি ৮ বছরের শিশুকে হেফাযাতে এনে পরিচয় নিশ্চিত করে তার বাবার হতে তুলে দিয়েছেন। ঢাকা ণারায়নগঞ্জ এর ফতুল্লা ফুফু বিউটি বেগম এর বাসা থেকে গত বৃহাস্পতিবার না বলে ঝালকাঠির উদ্দেশ্যে লঞ্চে

রাজাপুর থানা পুলিশ খবর পেয়ে ৩০ জুন শিশু আফিফা আক্তারকে তাদের হেফাযাতে নিয়ে আসে এবং তার ছবি সহ ওসি রাজাপুর থানা নামের ফেসবুক ওয়ালে একটি পোষ্ট দেয়।সেই পোষ্ট দেখে ঝালকাঠি জেলার কাঠালিয়া উপজেলার শৌলজালিয়া সেন্টারের হাট এলাকা থেকে রাজাপুর থানায় ছুটে আসে আফিফার বাবা মো:আব্দুল রাজ্জাক খলিফা।তাকে দেখে আফিফা নিশ্চিত করে যে এই আমার বাবা তখন রাজাপুর থানা পুলিশ  মুসলেখা রেখে শিশু আফিফাকে তার বাবার হাতে তুলে দেন ।

হারিয়ে যাওয়া শিশুকে ফিরে পেয়ে বাবা মো:আব্দুল রাজ্জাক খলিফা রাজাপুর থানা পুলিশের প্রসংসা করে তাদরে প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে ।
উঠে চলে আসে ০৮ বছরের শিশু আফিফা আক্তার। ঝালকাঠি পৌছে লঞ্চ থেকে নেমে হাটা শুরু করে রাজাপুরের দিকে। হাটতে হাটতে শিশু আফিফা আক্তার পিংড়ী মোবারক কাঠি পযন্ত আসলে মো:ওয়াজেদ আলী (৭৫) এর সাথে দেখা হয়। মো:ওয়াজেদ আলী পিংড়ী এালাকার মৃত্যু মুকুল উদ্দিনের পুত্র।
Post a Comment

Post Bottom Ad

Pages