গোয়েন্দা তথ্যের ভিত্তিতেই মাদক বিক্রির স্পটে গডফাদারকে ধরা হবে- মনিরুল ইসলাম - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

শিরোনাম

Post Top Ad

Responsive Ads Here

Saturday, June 09, 2018

গোয়েন্দা তথ্যের ভিত্তিতেই মাদক বিক্রির স্পটে গডফাদারকে ধরা হবে- মনিরুল ইসলাম

www.samobad.com :: সমবাদ ডট কম ॥ মাদক বিক্রির স্পটে গডফাদাররা থাকে না। তাদেরকে ধরতে সুনির্দিষ্ট গোয়েন্দা তথ্যের ওপর নির্ভর করা হচ্ছে। গোয়েন্দা তথ্যের ভিত্তিতেই তাদেরকে ধরা হবে।’ শনিবার (২৬ মে) রাতে রাজধানীর কড়াইল ও টিটিপাড়া বস্তিতে অভিযান শেষে সাংবাদিকদের এ কথা বলেছেন ডিএমপির কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের প্রধান মনিরুল ইসলাম।
এই অভিযানে কড়াইল ও টিটিপাড়া বস্তি থেকে ৫২ জনকে আটক করেছে পুলিশ। তাদের মধ্যে কড়াইল বস্তি থেকে ৩০ জন ও টিটিপাড়া থেকে ২২ জনকে আটক করা হয়। এছাড়া, দুই বস্তি থেকে ৩০ হাজার পিস ইয়াবা ও একমণ গাঁজা উদ্ধার করা হয়েছে।
শনিবার (২৬ মে) রাত সাড়ে ৮টায় শুরু হওয়া অভিযান শেষ হয় রাত সাড়ে ১০টায়।

অভিযান শেষে টিটিপাড়ায় মনিরুল ইসলাম বলেন, ‘মাদকের বিরুদ্ধে আমাদের জিরো টলারেন্স অবস্থান রয়েছে। এমন অভিযান অব্যাহত থাকবে।’
মাদক বিক্রির স্পটে গডফাদাররা থাকে না উল্লেখ করে মনিরুল ইসলাম বলেন, ‘মাদক বিক্রির স্পটে গডফাদাররা থাকে না। তাদেরকে ধরতে সুনির্দিষ্ট গোয়েন্দা তথ্যের ওপর নির্ভর করা হচ্ছে। গোয়েন্দা তথ্যের ভিত্তিতেই তাদেরকে ধরা হবে। জঙ্গি নির্মূল করতে যেভাবে অভিযান চালানো হয়েছে, মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের বিরুদ্ধেও সেরকম অভিযান চলছে এবং তা অব্যাহত থাকবে। এর মাধ্যমে জঙ্গিবাদের মতো মাদককেও নির্মূল করা হবে।’
Post a Comment

Post Bottom Ad

Pages