রাষ্ট্র ও সমাজে শান্তি প্রতিষ্ঠা করতে হলে মুসলমানদের মধ্যে অনৈক্য দূর করতে হবে-হুসেইন মুহম্মদ এরশাদ - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

শিরোনাম

Post Top Ad

Responsive Ads Here

Monday, June 18, 2018

রাষ্ট্র ও সমাজে শান্তি প্রতিষ্ঠা করতে হলে মুসলমানদের মধ্যে অনৈক্য দূর করতে হবে-হুসেইন মুহম্মদ এরশাদ

www.samobad.com :: সমবাদ ডট কম ॥ হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, ‘রমজান মাস সংযমের মাস হলেও জাঁকজমক ইফতার করছি। অথচ রোহিঙ্গারা কীভাবে ইফতার করছে, কীভাবে দিন কাটাচ্ছে তার খোঁজ আমরা রাখছি না। ফিলিস্তিনিদের পাখির মত গুলি করছে, মারছে, কোনো প্রতিবাদ নেই। এর মুল কারণ হচ্ছে মুসলিমরা ঐক্যবদ্ধ নয়। রাষ্ট্র ও সমাজে শান্তি প্রতিষ্ঠা করতে হলে মুসলমানদের মধ্যে অনৈক্য দূর করতে হবে।’আজ মঙ্গলবার রাজধানীর কদমতলীর বালুর মাঠে আয়োজিত ইফতার মাহফিল ও আলোচনাসভায় এসব কথা বলেন এইচ এম এরশাদ। শ্যামপুর-কদতমলী থানা জাতীয় পার্টি ওই ইফতার মাহফিল ও আলোচনা সভার আয়োজন করে।
এইচ এম এরশাদ বলেন, ‘রমজান এলেই আমাদের দেশে দ্রব্যমূল্য বাড়ানোর হিড়িক পরে। যা পৃথিবীর কোথাও নেই। এতে প্রতীয়মান হয় আমরা ইসলামের চর্চা থেকে অনেক দূরে সরে যাচ্ছি।’
এরশাদ আরো বলেন, ‘রাষ্ট্রের সর্বক্ষেত্রে যদি ইসলামের চর্চা হতো তাহলে হিংসা-বিদ্বেষ, হানাহানি থাকত না। তাই শুধু রমজান মাসেই নয়, আসুন সারা বছর ইসলাম ও আল্লাহর ইবাদত করি।’
ঢাকা-৪ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ জাপার সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনায় সভায় আরো বক্তব্য রাখেন দলের মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, সালমা হোসেন, শ্যামপুর থানা আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক ৫১ নং ওয়ার্ড কাউন্সিলর কাজী হাবিবুর রহমান হাবু, ৫৩ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী নুর হোসেন, জাপা কেন্দ্রীয় নেতা সুজন দে, শেখ মাসুক রহমান, কাওসার আহমেদ, ইব্রাহিম মোল্লা, শামসুজ্জামান কাজল, সুলতানা আহমেদ লিপি, শাহনাজ পারভীন প্রমুখ।
ইফতার মাহফিলের আগে এরশাদ জাতীয় পার্টি ঢাকা-৪ আসনের প্রধান নির্বাচনী কার্যালয় উদ্বোধন করেন।
Post a Comment

Post Bottom Ad

Pages