সরকারি আইন অমান্য’র ধায়ে রাজাপুরে দৈনিক চামেলী র‌্যাফেল ড্র’র ১৫ সদস্য আটক। - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

শিরোনাম

Post Top Ad

Responsive Ads Here

Friday, March 09, 2018

সরকারি আইন অমান্য’র ধায়ে রাজাপুরে দৈনিক চামেলী র‌্যাফেল ড্র’র ১৫ সদস্য আটক।

এম খাইরুুল ইসলাম পলাশ,নিজস্ব প্রতিবেদক:
এরই ধারাবাহিকতায় ৯ মার্চ রাজাপুর উপজেলা নির্বাহী  অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আফরোজা বেগম পারুল সদরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চামেলী র‌্যাফেল ড্র এর ১৫ বিত্রæয় প্রতিনিধিকে আটক করে তাদেরকে ভ্রাম্যমান আদালতে  সরকারি আইন অমান্য’র দায়ে ১৮৮ ধারায়  ১ মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।
আটককৃতরা হলো,কাঠালিয়া উপজেলার সুনীল চন্দ্রদাসের পুত্র সুজন দাস(২৪),রাজাপুর উপজেলার গালুয়া এলাকার মৃত্যু নূর মোহাম্মদ বেপারীর পুত্র জসিম(৩০),খুলনা সদরের আ:কুদ্দুসএর পুত্র নাইম(২৫),খুলনা দিঘলিয়ার নূর মোহাম্মদ শেখ এর পুত্র ইকরামুল(২৪),আ:ওহাব শেখের জুয়েল রানা(২৫),রেজাউল শেখের পুত্র রাজু শেখ(২৫),আবু তাহের মোল্লার পুত্র অপু(২৫),শাহবদ্দিন মেল্লার পুত্র সুমন (১৮),জাকির হোহেনের পুত্র শাকিল (১৮),খয়বর আলীর পুত্র মামুন (২২), উত্তর পূর্ব ভান্ডারিয়ার চাঁন মিয়ার পুত্র মনির হোসেন(২২),ভান্ডারিয়ার পাশাবুনিয়া এলাকার আ:রহমানের পুত্র বিল্লাল হাং,পূর্ব ভান্ডারিয়ার সুলতান আকনের পুত্র দেলোয়ার হোসেন(৩৫),ভান্ডারিয়ার চিংগারিয়া এলাকার তোফাজ্জেল হাং এর পুত্র মিল্টন হাং(২০),রাজাপুরের চাড়াখালি এলাকার  মৃত্যু কাঞ্চণ হাং এর পুত্র মিজানুর রহমান(২৫)।
এ সময় তাদের কাছ থেকে নগত টাকা,বিত্রæয়ের জন্য টিকিট,কুপনবক্স,১টি মিনিট্রাক সহ ৭টি ইজি বাইক,একটি রানার ৮০ সিসির মটর সাইকেল জব্দ করা হয়। 
মাস ব্যাপী চলমান ভান্ডারিয়ার শিল্প ও বানিজ্য মেলায় “মামা মাথাই নষ্ট” ¯েøাগানে দৈনিক চামেলী র‌্যাফের ড্রতে আসক্ত হয়ে পড়েছেন সকল শ্রেনী পেশার মানুষ। প্রতিদিন শত শত শিক্ষার্থী বিভিন্ন দিক অবলম্বন করে র‌্যাফেল ড্র এর টিকিট কিনে এবং গভীররাত পযর্ন্ত অপেক্ষাকরে পুরুস্কারের আশায়। যাতে করে ব্যাহাত  হচ্ছে শিক্ষা ব্যাবস্থা এবং কর্মজীবি মানুষের কর্মব্যাবস্থা। দৈনিক চামেলী র‌্যাফেল ড্র এর টিকিট বিত্রæয়ের ধুম চলছে রাজাপুরেও।
Post a Comment

Post Bottom Ad

Pages