বরিশালের সাংবাদিক সুমনের উপর ডিবি পুলিশের নির্যাতনের প্রতিবাদে রাজাপুরে মানববন্ধন। - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

শিরোনাম

Post Top Ad

Responsive Ads Here

Monday, March 19, 2018

বরিশালের সাংবাদিক সুমনের উপর ডিবি পুলিশের নির্যাতনের প্রতিবাদে রাজাপুরে মানববন্ধন।

এম খাইরুল ইসলাম পলাশ,নিজস্ব প্রতিবেদক:
মানববন্ধনে বক্তাব্য প্রদান করেন,রাজাপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি মো:আউয়াল গাজী, প্রেস ক্লাব সভাপতি আহসান হাবিব সোহাগ,ঝালকাঠি প্রেস ক্লাবের ত্রæীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো:দিবস তালুকদার,ডিবিসি নিউজের ঝালকাঠি  জেলা প্রতিনিধি মো:আল-আমীন তালুকদার,দৈনিক নয়া দিগন্ত’র উপজেলা প্রতিনিধি মো:এনামুল হক প্রমুখ।
বক্তারা তাদের বক্তিতায় বরিশালে সাংবাদিক নির্যাতনকারি ডিবি পুলিশের সকল সদস্যদের আইনের আওতায় এনে সঠিক বিচারের দাবী জানান। অচিরেই তাদের দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান না করিলে পুলিশের সকল সংবাদ বর্জনকরা হবে সেই সাথে পুলিশের ঘুষ বানিজ্য ও অপকর্মের তথ্য প্রতিদিন প্রকাশ করা হবে বলে হুশিয়ারি দেন।
মানবন্ধনে রাজাপুরের সকল সংগঠনের সাংবাদিক,রাজনৈতিক,সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তিবর্গ উপস্থিত হয়ে বিপদগামী নির্যাতন কারি ডিবি পুলিশ সদস্যদের প্রতি ক্ষোপ প্রকাশ করেন।
বরিশালে বেসরকারি টেলিভিশন ডিবিসি নিউজের ক্যামেরাপার্সন মো:সুমন হাসানের উপর ডিবি পুলিশের অমানুবিক শাররিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন করেছেন রাজাপুর সাংবাদিকরা। রাজাপুর প্রেসক্লাবের আয়োজনে ১৯ মার্চ সোমবার সকাল ১০ টায় প্রেসক্লাব চত্তরে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসুচিতে ঝালকাঠি জেলা এবং রাজাপুর উপজেলার প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা অংশগ্রহন করেন।
Post a Comment

Post Bottom Ad

Pages