সকলের কাছে সহোযোগীতা চেয়ে রাজাপুরে আল-কায়েদ মেডিকেল সেন্টার’র পথচলা শুরু। - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

শিরোনাম

Post Top Ad

Responsive Ads Here

Friday, March 16, 2018

সকলের কাছে সহোযোগীতা চেয়ে রাজাপুরে আল-কায়েদ মেডিকেল সেন্টার’র পথচলা শুরু।

এম খাইরুল ইসলাম পলাশ,নিজস্ব প্রতিবেদক: ঝালকাঠির রাজাপুরে আল-কায়েদ মেডিকেল সেন্টারের উদ্ধোধন করা হয়েছে। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টায় উপজেলার বাঘড়ী বাজার এলাকায় আল-হেরা ক্লিনিকে এ দোয়া অনুষ্ঠানের মাধ্যমে সকলের সহোযোগীতা কামনাকরে আল-কায়েদ মেডিকেল সেন্টারের উদ্ধোধন করা হয়েছে। উদ্ধোধন অনুষ্ঠানে রাজাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মোঃ শামসুল আরেফিন, আওয়ামীলীগ রাজাপুর উপজেলা সাধারন সম্পাদক এ এইচ এম খায়রুল আলম সরফরাজ, রাজাপুর ডিগ্রী কলেজ এর অধ্যক্ষ ও জেলা পরিষদ সদস্য মোঃ গোলাম বারী খান, মঠবাড়ী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মোস্তফা কামাল সিকদার, রাজাপুর ডিগ্রী কলেজ এর সাবেক অধ্যাপক আবুল হোসেন ফরাজী, রাজাপুর প্রেসক্লাব সভাপতি ,সোহাগ ক্লিনিক, সোহাগ চক্ষু হাসপাতাল,ইসলামীয়া ফার্মেসী ও আল- কায়েদ মেডিকেল সেন্টার এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ আহসান হাবিব সোহাগ সহ বিভিন্ন শ্রেণী পেশার ৫শতাধীক মানুষ এ উদ্ধোধনী ও দোয়া অনুষ্ঠানে অংশগ্রহন করেন।

রাজাপুর প্রেসক্লাব সভাপতি ,সোহাগ ক্লিনিক, সোহাগ চক্ষু হাসপাতাল,ইসলামীয়া ফার্মেসী ও আল- কায়েদ মেডিকেল সেন্টার এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ আহসান হাবিব সোহাগ সাংবাদিকদের জানান,আমি জনগনের দ্বার গোড়ায়  স্বল্প মুল্যে সেবা পৌছে দেয়ার জন্য কাজ করছি এবং সমাজের উন্নয়নমূলক কর্মকান্ডই আমার একমাত্র লক্ষ্য।আমি সকলের সহোযোগীতা  নিয়ে সমাজের জন্য কিছু কাজ করতে চাই।

Post a Comment

Post Bottom Ad

Pages