বরিশালে সাংবাদিকের ওপর ডিবি পুলিশের নির্যাতন: বিএমএসএফ’র নিন্দা ও বিচার দাবী - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

শিরোনাম

Post Top Ad

Responsive Ads Here

Thursday, March 15, 2018

বরিশালে সাংবাদিকের ওপর ডিবি পুলিশের নির্যাতন: বিএমএসএফ’র নিন্দা ও বিচার দাবী


এম খাইরুল ইসলাম পলাশ,নিজস্ব প্রতিবেদক:ডিবিসি চ্যানেলের বরিশাল অফিসের ক্যামেরাপার্সন সুমন হাছানের ওপর ডিবি পুলিশের অমানুষিক নির্যাতনের প্রতিবাদ জানিয়েছে বিএমএসএফ। সোমবার রাতে এক বিবৃতিতে সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি শহীদুল ইসলাম পাইলট সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর ডিবি পুলিশ কর্তৃক সাংবাদিককে অকথ্য নির্যাতনের ঘটনাটির সুষ্ঠু তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহনের দাবী করেন। নেতৃবৃন্দ বলেন ডিবি পুলিশ সাংবাদিক পরিচয় পেয়ে যেভাবে নির্যাতন করেছে তা গোটা সাংবাদিক সমাজ মেনে নিতে পারেনা। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের স্থানীয় সূত্র জানিয়েছেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ডিবি পুলিশ যেভাবে সাংবাদিক সুমনকে পিটিয়েছে আর সে পেটানোর ক্ষত সৃষ্টি করেছে তাতে স্থানীয় অনেক সাংবাদিকই চোখের জল আটকে রাখতে পারেনি। সূত্রটি আরো নিশ্চিত করে সাংবাদিক পরিচয় পেয়ে ডিবি পুলিশ সুমনের অন্ডকোষ চেপে ধরে অজ্ঞান করে ফেলে। সদর রোডের বিউটি সিনেমা হলের সামনে থেকে গাড়িতে উঠিয়ে নিয়ে আসে বটতলা ডিবি কার্যালয়ে। সাংবাদিকের চৌদ্দগুষ্টি উদ্ধারের সাথে সাথে গোটা রাস্তায় পেটাতে থাকে আর বলে ইয়াবা দিয়ে ধরিয়ে দিব নয়তো ক্রসফায়ারে।
সুমনের অপরাধ ওর ভাগ্নে এইচএসসি পড়ুয়া আরিফকে আটক করে ডিবি। ভাইগ্নাকে আটকের কারণ জানতে গেলে এখন সুমনের ঠিকানা বরিশাল মেডিকেলে। বরিশালের সিনিয়র সাংবাদিকরা ডিবি কার্যালয় থেকে সুমনকে নিয়ে এনে ভর্তি করায় শেবাচিমের তলার পুরুষ সার্জারি বিভাগে। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম দেশের সাংবাদিক সুরক্ষায় যুযোপযোগি আইন প্রণয়নের জন্য সরকারের নিকট জোর দাবী করেন।
Post a Comment

Post Bottom Ad

Pages