রাজাপুরে সংখ্যালঘুদের জমিতে জোড়পূর্বক পাকাঘর নির্মানের অভিযোগ। - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

শিরোনাম

Post Top Ad

Responsive Ads Here

Sunday, March 11, 2018

রাজাপুরে সংখ্যালঘুদের জমিতে জোড়পূর্বক পাকাঘর নির্মানের অভিযোগ।

এম খাইরুল ইসলাম পলাশ,নিজস্ব প্রতিবেদক:ঝালকাঠির রাজাপুর উপজেলার শুক্তাগড় ইউনিয়নের সাকরাইল গ্রামের মৃত রাম জলম দাস এর পুত্র শিবু দাসের জমিতে  জোড়পূর্বক পাকাঘর নির্মানের অভিযোগ পাওয়া গেছে।১১মার্চ রবিবার বিকেলে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) রাজাপুর শাখার সাংবাদিকদের কাছে লিখিত অভিযোগ করেন। লিখিত অভিযোগে শিবু দাস জানান, আমার পিতা ভূমিহীন সম্পত্তি হইতে বাংলাদেশ সরকার ১৯৭৯ সনে ঝালকাঠি ভূমি অফিস থেকে ৪০২৮ও ৪০৩০ নং দুই খানা বন্দবস্ত দলিলে ১একর ৯০ শতাংশ সম্পত্তি ০২.০৭.১৯৭৯ ইং তারিখ আমাদেরকে রেজিষ্ট্রি করিয়া দেয়। যাহা এসএ ৩৭৯নং খতিয়ানের এসএ১১/৭০১ ও ৬৯৬/৭০৬ নং দাগে রেকর্ড হয় এবং উপজেলাধীন জেএল নং ১৯ সাকরাইল মৌজার ভূমিহীন সম্পত্তির বিএস খতিয়ান নং ২৩৬, ৩৯২ যাহার বিএস ৮৩১,৮৩০,৮৩২,৮২৯,৮২৬,৮৩৩,৮৩৪,৮৩৫,৮৩৬ নং দাগেগ্রা মধ্যে উল্লেখ্য ৮৩১ নং দাগে বর্তমানে প্রতিপক্ষ উপজেলার শুক্তাগড় গ্রামের মৃত করম আলী খানের পুত্র হোসেন আলী খান ও মোয়াজ্জেম আলী খান জোড় পূর্বক পাকা ঘর নির্মাণ করিতেছে এবং প্রতিপক্ষ আমাদেরকে হুমকি দামকি দিয়ে আসছে। যাহার কারণে আমার পরিবার তাদের দারা স¤পূর্ন অসহায় হইয়া পড়িয়াছে।
এ বিষয়ে অভিযুক্ত হোসেন আলী খান জানান, লপ্তেপয়স্তি বলে সরকারকে তিনকিস্তি টাকা পরিষোধ করার পরে কতৃপক্ষ আমাদেরকে জায়গার দলিল করে দেয় সেই সূত্রে আমি জায়গায় মালিক তাই আমি আমার সম্পত্তিতে পাকা ঘর নির্মাণ করিতেছি।     

No comments:

Post Bottom Ad

Pages