এলাকার মানুষের সেবা করার জন্য রাজনীতি করি ,মনিরুজ্জামান মনির। - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

শিরোনাম

Post Top Ad

Responsive Ads Here

Saturday, February 24, 2018

এলাকার মানুষের সেবা করার জন্য রাজনীতি করি ,মনিরুজ্জামান মনির।

এম খাইরুল ইসলাম পলাশ,বার্তা কক্ষ:ঝালকাঠির রাজাপুরে বড়ইয়া ইউনিয়ন আওয়ামীলীগ সহোযোগী সংঠনের আয়োজনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ২৩ ফেব্রুয়ারি শুত্রæবার বিকাল .৩০ মিনিটের সময় উপজেলার বড়ইয়া ইউনিয়নের কাচারিবাড়ী বাজার সংলগ্নে মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন বড়ইয়া ইউনিয়ন আওয়ামীলীগ ৯নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মো:দেলোয়ার হোসেন হাওলাদার। মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন ঝালকাঠি-১আসনের (রাজাপুর-কাঠাঁলিয়া) সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক মাটি মানুষের নেতা মো: মনিরুজ্জামান মনির। মনিরুজ্জামান মনির তার বক্তিতায় বলেন,জননেত্রী শেখ হাসিনা আমার মা,তার নির্দেশনা অবলম্বন করে আমি রাজনীতি করি। আমি রাজনীতি করি এলাকার জনগনের সেবা করার জন্য। আমি আপনাদের আজীবন সেবা করতে চাই। দল যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে আমি আপনাদের নিয়ে ঝালকাঠি-১আসনের (রাজাপুর-কাঠাঁলিয়া) আসনে নির্বাচন করব।
অন্যদের মধ্যে উপস্থিত থেকে বক্তিতা রাখেন, সাংবাদিক মো:আলমগীর শরিফ,উপজেলা ,লীগের দপ্তর সম্পাদক মো:জালাল আহমেদ,উপজেলা তথ্য গবেশনা সম্পাদক মেজবা উদ্দিন  মাসুদ সিকদার।
মতবিনিময় সভায উপস্থিত ছিলেন,আওয়ামী যুবলীগের সহ-সভাপতি শহিদুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক মো:ইউসুব সিকদার,অর্থ সম্পাদক হেমায়েত উদ্দিন,প্রচার সম্পাদক রিপন হাওলাদার ,সহ-প্রচার সিরাজুল ইসলাম,শেখ রাসেল রাজাপুর উপজেলা শাখার সভাপতি মো:জামার হাওলাদার,উপজেলা ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক মো:সাইফুজ্জামান রুবেল, সহ বড়ইয়া  ইউনিয়ন ,লীগ,যুবলীগ,ছাত্রলীগ সহোযোগী সংগঠনের নেতাকর্মীরা এবং স্থানীয় ব্যক্তিবর্গ।
মতবিনিময় সভা শেষে তিনি স্থানীয়দের সাথে গনসংযোগ করেন। 

Post a Comment

Post Bottom Ad

Pages