রাজাপুরে আয়রণ ব্রীজটি শিশু শিক্ষার্থীদের জন্য মরণফাদ! - অনলাইন দৈনিক সমবাদ,সত্য সংবাদ প্রকাশে ২৪ঘন্টা,True News publish the 24 hours "Online Daily Samobad"

শিরোনাম

Post Top Ad

Responsive Ads Here

Wednesday, February 07, 2018

রাজাপুরে আয়রণ ব্রীজটি শিশু শিক্ষার্থীদের জন্য মরণফাদ!


এম খাইরুল ইসলাম পলাশ,নিজস্ব প্রতিবেদক :ঝালকাঠি রাজাপুরের বামনকাঠি এলাকায় একেস্্রারা খালের উপরে থাকা আয়রণ ব্রীজটি শিশুদের জন্য এখন মরণফাদ। ঝুকিনিয়ে আয়রণ ব্রীজটি পার হয়ে প্রতিদিন প্রায় অর্ধ শতাদিক কোমলমতি শিশু শিক্ষার্থীদের স্কুলে যেতে হয়। দীর্ঘ প্রায় পাঁচ বছর পর্যন্ত অবহেলায় পরে থাকা আয়রণ ব্রীজটি দিয়ে বামনকাঠি, বামনখান, কেওতা, পিংড়ীসহ কয়েকটি গ্রামের লোকজনের ঝুকিনিয়ে যাতায়াত করতে হয় আর যাতায়াতের সময় কয়েকটি দূর্ঘটনা ঘটেছে বলে অভিযোগ করেন এলাকা বাসি। এলাকাবাসি আরও অভিযোগ করে বলেন, আমাদের ছেলে মেয়েরা প্রতিদিন ঝুকিনিয়ে আয়রণ ব্রীজটি পার হয়ে তাদের স্কুল কলেজে যেতে হয়। স্থানীয় ইউপি সদস্য মোঃ শাহজাহান খান বলেন, বামনকাঠি সরকারি প্রাথমিক বিদ্যালয়, পিংড়ী মাধ্যমিক বিদ্যালয়, কেওতা মাদ্রাসাসহ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানের কিছু শিক্ষার্থীরা আয়রণ ব্রীজটি দিয়ে প্রতিনিয়ত যাওয়া আসা করে। আমি ব্রীজটির জন্য এলজিইডির প্রকৌশলীর(পিডি) বরাবরে চারবার আবেদন করেছি।
বিষয়ে উপজেলা এলজিইডির প্রধান প্রকৌশলী এমএম লুৎফর রহমান দৈনিক সমবাদকে জানান, আমি আয়রণ ব্রীজটি পরিদর্শন করেছি এখন স্কীম দেয়ার জন্য উদ্ধতন কর্মকর্তাদের কাছে সুপারিশ করব।
Post a Comment

Post Bottom Ad

Pages